Entertainment

দত্তক নিলেন সোনাক্ষী সিনহা

বলিউড তারকা সোনাক্ষী সিনহা এবার দত্তক নিলেন। অভিনব এই দত্তক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁরা বাবা-মা। বলিউড সুন্দরী তাঁর অভিনব উদ্যোগ সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন।

বলিউড অভিনেত্রী হিসাবে সোনাক্ষী সিনহা প্রথম সারিতেই পড়েন। তাঁর একের পর এক বক্স অফিস হিট সিনেমার তালিকা নেহাত ছোট নয়।

বাবা শত্রুঘ্ন সিনহা অভিনেতা তথা রাজনীতিবিদ। ফলে তিনি রাজনৈতিক কারণে নানা সময় চর্চায় উঠে এসেছেন। সোনাক্ষী কিন্তু এখনও সিনেমা বাদ দিয়ে তেমন একটা সামনে আসেন না। তাই তাঁর সিনেমা বাদ দিয়ে তাঁকে ঘিরে খুব একটা চর্চা হয়না।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

তবে এবার তিনি যে ছবিটি সোশ্যাল মাধ্যমে প্রচার করলেন তা অবশ্যই তাঁকে সিনেমার গণ্ডির বাইরে এনে চর্চার কেন্দ্রবিন্দুতে এনে দিল।

কয়েকদিন আগেই অতিশক্তিশালী ঘূর্ণিঝড় তাউতে মুম্বই শহরটাকে তছনছ করে দিয়েছে। প্রায় আড়াই হাজার গাছ উপড়ে পড়েছে শহরে। এবার সেই ক্ষতিপূরণের জন্য মুম্বই পুর প্রশাসন গাছ দত্তক নিতে উৎসাহ দিচ্ছে।

Sonakshi Sinha
গাছ দত্তক নিলেন সোনাক্ষী সিনহা, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @aslisona

এমন উদ্যোগে সাড়া দিয়ে এগিয়ে এসেছেন সোনাক্ষী। তিনি একটি গাছ দত্তক নিয়েছেন। গাছ দত্তক নেওয়ার সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর বাবা শত্রুঘ্ন সিনহা ও মা পুনম।

এই উদ্যোগে সাড়া দিতে পেরে আপ্লুত সোনাক্ষী। শুধু নিজে একটি গাছ দত্তক নেওয়াই নয়, অন্যদেরও এই উদ্যোগে এগিয়ে এসে ১টি, ২টি, ৩টি বা তার চেয়ে বেশি গাছ দত্তক নিতে উৎসাহ দিয়েছেন বলিউড সুন্দরী।

সিনেমার কথা বলতে হলে সোনাক্ষীকে এরপর দেখা যেতে চলেছে অজয় দেবগণের ‘ভুজ: দ্যা প্রাইড অফ ইন্ডিয়া’ সিনেমায়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article
Back to top button