Entertainment

প্রয়াত অভিনেতা শ্রীরাম লাগু, শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী

চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা শ্রীরাম লাগু। মৃত্যুকালে বয়স হয়েছিল ৯২ বছর। বেশ কিছুদিন ধরেই শারীরিক নানা সমস্যায় ভুগছিলেন। বয়স জনিত কারণে অসুস্থ ছিলেন। গত মঙ্গলবার রাতে পুনের দীনানাথ মঙ্গেশকর হাসপাতালে তাঁর মৃত্যু হয়। তাঁর মৃত্যুতে বলিউডে শোকের ছায়া নেমে আসে। বহু হিন্দি ও মারাঠি সিনেমায় তাঁর উজ্জ্বল উপস্থিতির কথা স্মরণ করেন অনেকে। সোশ্যাল সাইটে তাঁর আত্মার শান্তি কামনা করেন বলিউডের অনেক বিশিষ্টজন।

মারাঠি স্টেজ ও সিনেমা দিয়েই জীবন শুরু শ্রীরাম লাগুর। অভিনয়ের প্রতি তাঁর অমোঘ টান ছিল কম বয়স থেকেই। তবে তাঁর জীবন শুরু অভিনেতা হিসাবে নয়। পেশায় তিনি ছিলেন একজন প্রখ্যাত ইএনটি শল্য চিকিৎসক। তবে অভিনয় তাঁকে টানত। ফলে একসময়ে চিকিৎসার পেশাকে গৌণ করে তিনি অভিনয়ে যুক্ত হয়ে পড়েন। মারাঠি নাটক দিয়ে শুরু করেন অভিনয় জীবনে পথচলা।

তাঁর মৃত্যুতে গোটা বলিউড শোকাহত। এদিন ট্যুইট করে প্রধানমন্ত্রীও শোক প্রকাশ করেন। প্রধানমন্ত্রী লেখেন, শ্রীরাম লাগুর কাজ বহুকাল মানুষ মনে রাখবেন। বহু সিনেমায় তিনি অভিনয় করেছেন। তাঁর বেশ কিছু উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে দেবতা, দেশ পরদেশ, লাওয়ারিশ, মুকদ্দর কা সিকন্দর, ইনকার প্রভৃতি। তাঁর মৃত্যু বলিউডে ফের ইন্দ্রপতন ঘটাল। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *