Entertainment

তাঁর টাকাকড়ির অভাবই গৌরীকে ডিজাইনার বানিয়েছে, সে কাহিনি শোনালেন শাহরুখ খান

তাঁর তখন টাকাকড়ির অভাব তুঙ্গে। এই অর্থসংকটই কিন্তু তাঁর স্ত্রী গৌরী খানকে ডিজাইনার বানিয়ে তোলে। কীভাবে সে কাহিনি শোনালেন বলিউড কিং।

তখন তিনি তাঁর স্বপ্নের বাড়ি মন্নত কিনেছেন। মন্নত বাড়িটি কিনতে তখন তাঁর এত খরচ হয়েছিল যে তাঁর পকেটে আর টাকাকড়ি তেমন ছিলনা।

অর্থাভাব এমন পর্যায়ে পৌঁছয় যে ওই বাড়িটিকে সাজিয়ে তোলার জন্য একজন পেশাদার ডিজাইনারকেও পয়সা দেওয়ার ক্ষমতাও তাঁর ছিলনা।

সেসময় গৌরী খান কিন্তু ডিজাইনার ছিলেননা। কিন্তু তাঁর মধ্যে একটা শৈল্পিক চেতনা ছিল। সেটাই কাজে লাগান শাহরুখ খান।

শাহরুখ জানান, তাঁর কাছে টাকাকড়ি তেমন না থাকায় তিনি গৌরী খানকেই বাড়িটি সাজিয়ে তুলতে বলেন। গৌরী খানও তাঁর নিজের বাড়ি সাজাতে মন দেন।


সেই সময় মন্নতকে সাজিয়ে তোলাটাই গৌরী খানকে একজন সফল ডিজাইনার করে তোলে। এমনই জানালেন শাহরুখ খান। তিনি বলেন, একটা সময় এসেছিল যখন তিনি এবং গৌরী খান দক্ষিণ আফ্রিকা পাড়ি দিয়েছিলেন মন্নতের সোফার কভার দেওয়ার জন্য চামড়া কিনতে।

গৌরী খানের লেখা বই ‘মাই লাইফ ইন ডিজাইন’-এর প্রকাশ অনুষ্ঠানে এসে শাহরুখ খান সাংবাদিকদের একথাই জানালেন। জানালেন কীভাবে তাঁর স্ত্রী একজন সফল ডিজাইনার হয়ে উঠলেন।

মন্নতকে সাজিয়ে তোলা আসলে গৌরী খানের প্রশিক্ষণের কাজটা করেছিল। তাঁকে বুঝিয়েছিল তিনিও পারেন। তাঁর মধ্যে সেই ক্ষমতা রয়েছে।

প্রসঙ্গত ওই বইটিতে মন্নতের ইন্টিরিয়রের অনেক ছবি জায়গা পেয়েছে। যা গৌরী খানের ভাবনায় ফুটে উঠেছে। গৌরী খান জানান তাঁর জীবনে সবচেয়ে কঠিন ডিজাইনের কাজ ছিল রেড চিলিজ এন্টারটেনমেন্টের অফিসকে সাজিয়ে তোলা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button