Entertainment

শাহরুখের বিরুদ্ধে এফআইআর হওয়া উচিত, শাহরুখকেই বললেন এক ভক্ত

শাহরুখ খানের বিরুদ্ধে এফআইআর হওয়া উচিত। একথা শাহরুখ খানকে বললেন তাঁরই এক ভক্ত। যার উত্তরে এমন কাজ না করার অনুরোধও করলেন শাহরুখ।

শাহরুখ খানের পাঠান বক্স অফিসে এক অভাবনীয় সাফল্য পাচ্ছে। যার পরে শাহরুখ খানকে এখন প্রায়ই সাধারণ মানুষের সঙ্গে আলাপচারিতাতেও দেখা যাচ্ছে।

শাহরুখ খান ভক্তদের সঙ্গে এক আলাপচারিতায় অংশ নেন। সেখানেই তাঁর এক অনুরাগী তাঁকে এমন একটি কথা বলেন, যা কার্যত শাহরুখকেও কিছুটা থমকে দেয়।

শাহরুখ খানকে ওই ভক্ত জানান, শাহরুখ নিজের বয়স ৫৭ বছর বলছেন। এজন্য শাহরুখের বিরুদ্ধে এফআইআর হওয়া উচিত। কেন এমনটা বললেন ওই অনুরাগী? সেটা বোঝাতে তিনি শাহরুখ খানের ১টি খালি গায়ের ছবি পোস্ট করেন।

Shah Rukh Khan
শাহরুখ খান, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @iamsrk

শাহরুখ তাঁর ভক্তের এই এফআইআর হুমকির উত্তরও দেন। দয়া করে এমনটা না করতে অনুরোধ করেন তিনি। এও লেখেন যে তিনি মেনে নিচ্ছেন যে তিনি ৩০ বছরের যুবক।


কিন্তু এর পরে যে লাইনটি শাহরুখ লেখেন তা সকলকে নাড়িয়ে দিয়েছে। তিনি লেখেন, এজন্যই তো তাঁর আগামী সিনেমার নাম জওয়ান।

এছাড়াও নানা প্রশ্নের উত্তর দেন শাহরুখ খান। তিনি এও জানান যে জওয়ান এবং ডঙ্কি, এই ২টি সিনেমার শ্যুটিংই এখনও পুরো হয়নি।

এমনকি এক অনুরাগী তো জানতে চান শাহরুখের সুখী বিবাহিত জীবনের রহস্যটা কি। এজন্য অবশ্য শাহরুখ তাঁর স্ত্রী গৌরিকেই পুরো শ্রেয় দিয়েছেন। শাহরুখের মতে, গৌরি খুব সরল হৃদয়ের এক মানুষ। যিনি তাঁদের শিখিয়েছেন পরিবার ও ভালবাসা কতটা সুন্দর।

শাহরুখ আর এক প্রশ্নের উত্তরে এটাও জানান যে তিনি অনেকটা সময় কিছু না করে কাটান। কারণ তা তাঁকে আগামী কাজের জন্য তৈরি করে। তাঁর মতে, যে কিছু করেনা, সে দারুণ কিছু করতে পারে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button