Entertainment

ডার্লিং আলিয়ার সঙ্গে অবসর, রাখঢাক না রেখেই জানালেন শাহরুখ

বলিউড সুপারস্টার শাহরুখ খান শ্যুটিংয়ের কাজের ব্যস্ততার ফাঁকে নিজের জন্য একটু সময় বার করে নিলেন। কেন তাও জানালেন সকলকে।

শাহরুখ খান এই প্রথম রাজকুমার হিরানির সিনেমায় সুযোগ পেয়েছেন। ‘ডঙ্কি’ সিনেমার জন্য তিনি ছিলেন বুদাপেস্টে। সেখানে সারা দিনরাত এক করে চলেছে শ্যুটিং। ব্যস্ত শিডিউলে কাজ করতে হয়েছে শাহরুখকে। অবসর প্রায় পাচ্ছিলেনই না।

তার মধ্যেই একদিন ছুটি নিয়েছিলেন কিছুটা সময়। একদম নিজের জন্য সময় বার করেছিলেন তিনি। আর সেই সময়টা নিজের আলস্যকে দান করেন। কিন্তু কীভাবে? সেকথা শাহরুখ খান নিজেই সকলের কাছে অকপটে স্বীকার করেছেন।

কিং খান জানিয়েছেন, সেদিন সময় বার করে তিনি একান্তে নিজের সঙ্গে সময় কাটিয়েছিলেন। সঙ্গে ছিল একটি বিশেষ ব্র্যান্ডের ভুজিয়া আর কোল্ড ড্রিংকস। ব্যস এইটুকুর জন্য ছুটি বার করতে হল শাহরুখ খানকে?

না এটুকুর জন্যই সময় বার করেননি তিনি। সেইসঙ্গে একা বসে দেখেছেন আলিয়া ভাটের সিনেমা ডার্লিং। যে সিনেমায় অভিনয় করেছেন শেফালি শাহ, বিজয় বর্মা-র মত অভিনেতারা। ব্ল্যাক কমেডি এই সিনেমার প্রযোজকও আলিয়া ভাট।

শাহরুখ খান তাঁর একান্ত সময়টা ডার্লিং দেখে কাটিয়েছেন এটা অবশ্যই অনেকের নজর কেড়েছে। অনেকের মতে, শাহরুখ এভাবে আসলে ডার্লিংয়ের জনপ্রিয়তা বাড়ানোর চেষ্টা করেছেন।

রাজকুমার হিরানির মত বলিউডকে সুপারহিট সিনেমা দেওয়া পরিচালকের সঙ্গে ডঙ্কি নিয়েও অনেক আশাবাদী শাহরুখ। সিনেমাটি ২০২৩ সালের ২২ ডিসেম্বর মুক্তি পেতে পারে। তার আগে অবশ্য শাহরুখের ‘পাঠান’ সিনেমাটি মুক্তির অপেক্ষায়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button