Entertainment

যাই হয়ে যাক এ কাজই করবেন, কেন জিদ ধরলেন রোহিত শেট্টি

সে যাই হয়ে যাক। ব্যর্থ হোন বা সফল। তিনি এ কাজ থেকে সরছেন না। এটাই তিনি করে যাবেন। কোন কাজের কথা বললেন গোলমাল পরিচালক।

রোহিত শেট্টি এখন বলিউডের অন্যতম সেরা পরিচালক দলের সদস্য। ৪৯ বছরের এই নায়কোচিত চেহারার পরিচালক একই সঙ্গে সিনেমা, এডিটিং, পোস্ট প্রোডাকশন আবার টিভি শো চালিয়ে যাচ্ছেন।

সিংহম হোক বা গোলমাল, চেন্নাই এক্সপ্রেস হোক বা সার্কাস, সিম্বা হোক বা জমিন, একের পর এক সিনেমা তাঁর পরিচালনায় বক্স অফিস কাঁপিয়েছে।

কৌতুকধর্মী এবং অ্যাকশনধর্মী সিনেমায় রোহিত শেট্টি এখন ভারতীয় সিনেমার সেরা পরিচালকদের মধ্যে একজন। এই ধরনের সিনেমা বানানোর ক্ষেত্রে তাঁর একটি নিজস্ব ঘরানা আছে।

প্রিয়দর্শনও কৌতুকধর্মী সিনেমা বানাচ্ছেন। আবার রোহিত শেট্টিও বানাচ্ছেন। কিন্তু হাস্যকৌতুক প্রকাশের ধরনে বিস্তর ফারাক। এখানেই নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করেছেন রোহিত।


রোহিতের মতে, তাঁর এই ধরনের সিনেমা বানাতেই ভাল লাগে। তাঁর মনে হয় তিনি এটা খুব ভাল পারবেন। তাই তাঁর সিনেমা সাফল্য পাক বা না পাক, তিনি তাঁর এই সিনেমা বানানোর ধরন ছেড়ে অন্য কোনও ধরনের সিনেমা বানানোর চেষ্টাই করবেননা।

কখনওই সে চেষ্টা রোহিত করে দেখবেন না। সহজ কথায় পরিচালক হিসাবে কোনও পরীক্ষামূলক সিনেমার রাস্তায় তিনি হাঁটবেন না। যা পারেন সেটাই আজীবন করে যেতে চান রোহিত। তাতেই তিনি খুশি।

রোহিত শেট্টি খতরো কে খিলাড়ি নামে একটি বিখ্যাত টিভি শোয়ের অ্যাংকরও। এই শো করতে তাঁকে প্রতি বছর ৫০ দিন বিদেশে থাকতেই হয়।

রোহিত জানান, তারপরেও সিনেমা বানানো, পোস্ট প্রোডাকশনের কাজ, এডিটিং, প্রোডাকশন, সব সামাল দেওয়া খুবই কঠিন হয়। তবে প্রযুক্তির হাত ধরে বিদেশে থাকলেও তিনি এই কাজগুলি ফাঁকা সময়ে এগিয়ে রাখেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button