Entertainment

মদের দোকান খোলার পক্ষে সওয়াল, সমালোচনার মুখে ঋষি কাপুর

দেশজুড়ে করোনা উদ্বেগ বেড়েই চলেছে। চলছে লকডাউন। কেবল মিলছে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র। এরমধ্যেই একটি ট্যুইট করে কড়া সমালোচনার শিকার হলেন বলিউড তারকা ঋষি কাপুর। ঋষি কাপুর ট্যুইট করে বলেন, সরকারের উচিত সন্ধেবেলা কিছুটা সময়ের জন্য মদের দোকান খুলতে দেওয়া। তাঁকে যেন ভুল বোঝা না হয়। তবে মদের দোকান খুললে তাঁর মতে, সকলে এই চলতে থাকা অনিশ্চয়তা, চিন্তা থেকে মুক্তি পেতে পারেন। আর তাছাড়া ঋষির দাবি, কালোবাজারি তো হচ্ছেই। সেভাবে মদের বিক্রি চলছে।

ঋষি কাপুরের এই পোস্ট সামনে আসার পরই তাঁকে কড়া সমালোচনার মুখে পড়তে হয়। নেটিজেনরা একের পর এক তোপ দেগেছেন তাঁর দিকে। কেউ বলেছেন, গোটা দেশ যখন এমন এক পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে যে প্রত্যেকদিনের খাবার নিয়েই চিন্তাতেই নাজেহাল মানুষ। টিভি দেখে ঋষি কাপুরের বাস্তব পরিস্থিতি দেখা উচিত বলে জানান কেউ কেউ।

ঋষি কাপুরের ট্যুইট ঘিরে ব্যঙ্গও হয়েছে। কেউ লিখেছেন, ঋষি কাপুর তো সোজাসুজি বললেই পারেন যে তাঁর স্টক ফুরিয়ে এসেছে। ঘুরিয়ে কেন বলছেন। কেউ লিখেছেন, ঋষি কাপুর নিশ্চয়ই তাহলে জানেন কোথায় মদের কালোবাজারি হচ্ছে। তিনি বরং মহারাষ্ট্র প্রশাসনকে সে খবরটা দিয়ে দিন। কেউ লিখেছেন ঋষি কাপুর বরং তাঁর প্রচুর স্টক থেকেই মানুষজনকে দান করুন। সব মিলিয়ে প্রবল সমালোচনার মুখে ঋষি কাপুর। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button