Entertainment

ঋষি কাপুরের মৃত্যুতে স্ত্রী নীতুর আবেগঘন এক লাইন

ঋষি কাপুরের মৃত্যুর পর থেকে তাঁর স্ত্রী নীতু কাপুর কোনও কথা বলেননি। অবশেষে একটি মাত্র লাইন লিখলেন তিনি।

একের পর এক সিনেমা একসঙ্গে করেছেন তাঁরা। হিট দিয়েছেন বলিউডকে। তাঁদের ২ জনের রসায়ন সেই সময় গোটা ভারতের তরুণ প্রজন্মকে নাড়িয়ে দিয়েছিল। সেই ঋষি কাপুর ও নীতু সিং বিবাহ বন্ধনে আবদ্ধ হন ১৯৮০ সালে।

বিয়ের পর আর সিনেমা করেননি নীতু কাপুর। কাপুর পরিবারের ঘরণী হয়েই জীবন কাটিয়েছেন। তারপর ৪০টি বছর বিবাহিত জীবনের শেষে স্বামীকে হারালেন তিনি। স্বামীর মৃত্যুর পর তিনি কোনও কথা বলেননি। অবশেষে একটি মাত্র লাইন লিখলেন তিনি।

Rishi Kapoor
নীতুর ঋষি, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @neetu54

নীতু কাপুর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। ঋষি কাপুর একটি সুরাপাত্র হাতে বসে আছেন। ছবির সঙ্গে নীতু লিখেছেন ‘আমাদের কাহিনির ইতি’।

প্রথমে প্রেম পর্ব। তারপর বিয়ে। তারপর ৪০টা বছর একসঙ্গে। বহু স্মৃতি যেন একটা সিনেমার মত। সিনেমার কাহিনির যেমন ইতি হয়। তেমনই যেন তাঁদের জীবনেরও ইতি হল। ঋষি চলে গেলেন। নীতু মনে করছেন এখানেই কাহিনি শেষ। যদিও অনেকেই তাঁর এই আবেগপ্রবণ উপলব্ধিকে খণ্ডন করেছেন।


অনুপম খের লিখেছেন, কিছু কাহিনি কখনও শেষ হয়না। রবিনা ট্যান্ডন লিখেছেন, এ কাহিনি চিরদিনের। সোনু সুদ লিখেছেন, কিছু কাহিনি কখনও শেষ হয়না, বরং সে কাহিনি বহু কাহিনির নতুন করে জন্ম দেয়।

এভাবে বহু মানুষ নীতু কাপুরকে ভরসা দিয়েছেন। পাশে দাঁড়িয়েছেন তাঁর। বোঝানোর চেষ্টা করেছেন কাহিনি এভাবে শেষ হয়ে যায়না। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button