Entertainment

জামিন পেলেন রিয়া চক্রবর্তী, ভাই থাকবেন জেলেই

জামিনের আবেদন গেছে বারবার। অবশেষে সেই জামিনের আবেদন মঞ্জুর হল। জামিন পেলেন রিয়া চক্রবর্তী।

মুম্বই : জেলে যেতে হবে একথা শোনার পর কেঁদে ফেলেছিলেন রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুত মামলার তদন্তে নেমে ড্রাগ যোগের হদিশ পান তদন্তকারীরা। তারপর সেই ড্রাগ যোগের সূত্রেই তদন্ত শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

গ্রেফতার করা হয় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। জালেবি অভিনেত্রী রিয়া চক্রবর্তী তারপর থেকে গারদের পিছনেই ছিলেন। জামিনের আবেদনও করেছিলেন। কিন্তু তা এতদিন মঞ্জুর হচ্ছিল না। অবশেষে সেই জামিন মঞ্জুর হল।

রিয়া চক্রবর্তীর জামিনের আবেদন এদিন মঞ্জুর করে বম্বে হাইকোর্ট। ১ লক্ষ টাকার বন্ডে তাঁর জামিন মঞ্জুর হয়। ফলে ২৮ দিন জেলে থাকার পর অবশেষে জামিনে মুক্তি পেতে চলেছেন রিয়া।

বম্বে হাইকোর্টের বিচারপতি এসভি কোতওয়াল রিয়ার জামিনের আবেদন গত সপ্তাহেই শুনেছিলেন। কিন্তু রায় দেননি। সেই রায় বুধবার দিলেন তিনি। জামিন পেলেন অভিনেত্রী।

গত ৯ সেপ্টেম্বর বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নেমে ড্রাগ যোগ পান তদন্তকারীরা। তারপরই রিয়া ও তাঁর ভাই সৌভিক চক্রবর্তীকে গ্রেফতার করে এনসিবি। ২ জনের হোয়াটসঅ্যাপ চ্যাট পরীক্ষা করে তাঁদের সঙ্গে ড্রাগ পাচারকারীদের যোগ পান তদন্তকারীরা।

রিয়া ও সৌভিককে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করেন তাঁরা। তাতে রিয়ার মুখ থেকে বেশ কয়েকজন বলিউড তারকার নাম বার হয় বলে জানা যায়। তাঁদেরও তলব করে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা।

রিয়া চক্রবর্তী এর মধ্যে জামিনের আবেদন জানিয়ে আদালতের দ্বারস্থ হন। বলিউডের একটা অংশ তাঁর মুক্তি নিয়ে সরবও হয়।

এদিন বম্বে হাইকোর্ট রিয়ার জামিন মঞ্জুর করার পর রিয়ার আইনজীবী সতীশ মনশিণ্ডে দাবি করেন, রিয়াকে বেআইনিভাবে গ্রেফতার করা হয়েছিল। তাঁরা সত্যের পথেই আছেন।

রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিক চক্রবর্তী সহ মোট ১৯ জনকে ড্রাগ যোগ সন্দেহে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। রিয়া এদিন জামিন পেলেও তাঁরও আগে গ্রেফতার তাঁর ভাই সৌভিক চক্রবর্তীকে গারদের পিছনেই থাকতে হচ্ছে। তবে ১৯ জনের মধ্যে রিয়া চক্রবর্তী ছাড়াও বেশ কয়েকজন জামিন পেয়ে গেছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button