Entertainment

পোশাকের সঙ্গে খাপ খায়না, তবু একই ঘড়ি পরেন, রহস্যটা কি জানালেন রবিনা ট্যান্ডন

অভিনেত্রীরা তাঁদের সাজ ও পোশাক সম্বন্ধে সব সময় সজাগ থাকেন। এজন্য বিশেষজ্ঞের পরামর্শও নেন। তারপরেও রবিনা ট্যান্ডন কেন পোশাকের সঙ্গে খাপ খাইয়ে ঘড়ি পরেননা?

চলচ্চিত্রে জাতীয় পুরস্কার তিনি পেয়েছেন, পেয়েছেন ফিল্মফেয়ার পুরস্কারও। ভারতের চতুর্থ সর্বোচ্চ অসামরিক সম্মান পদ্মশ্রীও পেয়েছেন তিনি। তিনি অভিনেত্রী রবিনা ট্যান্ডন। ৫০ পার এই অভিনেত্রীর রূপের ছটায় আজও চোখ ঝলসে যায়।

এহেন অভিনেত্রী যে জনসমক্ষে আসার সময় তাঁর পোশাক ও সাজ সম্বন্ধে সজাগ থাকবেন সেটাই তো স্বাভাবিক। এজন্য তাঁর নিজস্ব বিশেষজ্ঞও রয়েছেন।

সেই স্টাইলিস্ট রবিনার সাজ পোশাক নিয়ে ভাবনা চিন্তা করে চলেন। রবিনাকে অবশ্য তাঁর কথা শুনলেও ঘড়ির ক্ষেত্রে বেঁকে বসেন। অবশ্যই তার পিছনে বিশেষ কারণ রয়েছে।

রবিনা নিজেই জানালেন কেন অনেক সময় তাঁর পোশাকের সঙ্গে তাঁর ঘড়ি খাপ খায়না। এমনকি তাঁর ডিজাইনার তাঁকে বলা সত্ত্বেও কেন তিনি ওই ঘড়ি বদলান না।


Raveena Tandon
সেই ঘড়ি হাতে রবিনা ট্যান্ডন, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @officialraveenatandon

রবিনা জানান তাঁর বাবা গত হয়েছেন বটে তবে তিনি তাঁর সঙ্গে সবসময় থাকেন। থাকেন ওই ঘড়ির মধ্যে দিয়ে। তাই রবিনা যখনই কোনও পুরস্কার গ্রহণ করতে বা কোনও বিশেষ অনুষ্ঠানে যান তখন তিনি পোশাকের সঙ্গে খাপ খাক বা না খাক, বাবার ঘড়িটাই পরে যান।

এতে রবিনার মনে হয় যে তাঁর বাবা তাঁর সঙ্গেই আছেন। বাবার আশির্বাদ তাঁর সঙ্গে আছে। তাই সেসব অনুষ্ঠানে পোশাকের সঙ্গে তাঁর হাতঘড়ি খাপ খায়না। কিন্তু তার জন্য রবিনার কোনও আক্ষেপ নেই। বরং বাবার সান্নিধ্য তিনি ওই ঘড়ির মধ্যে দিয়ে অনুভব করেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button