Thursday , January 24 2019
Pregnant

মদ্যপ অন্তঃসত্ত্বা স্ত্রীকে খুন করল স্বামী

অন্তঃসত্ত্বা থাকাকালীন মদ্যপান করা উচিত নয়। মা ও সন্তানের সুস্থতার জন্য এমন পরামর্শ দিয়ে থাকেন চিকিৎসকেরা। স্ত্রীকে তাই বারবার অ্যালকোহল নিতে মানা করত স্বামী কল্পেশ ঠাকরে। মুম্বইয়ের ভিওয়ান্ডি এলাকায় তাদের বাড়ি। ৩ বছর আগে ওই এলাকার ১টি বারে ওই তরুণীর সঙ্গে পরিচয় হয় কল্পেশের। সেই পরিচয় গড়ায় প্রেমে। গত বছর তারা বিয়েটাও সেরে নেয়। তারপরেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন মাই নামের ওই মহিলা। ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। অভিযোগ, বারে থাকতেই মদের প্রতি আসক্ত ছিলেন ওই মহিলা। অন্তঃসত্ত্বা হওয়ার পরও বেলাগাম ভাবে মদ্যপান করতেন। স্বামীর নিষেধও কানে তোলেননি। স্ত্রীর এমন অবাধ্যতা মেনে নিতে পারেনি কল্পেশ।

পুলিশকে কল্পেশ জানিয়েছে, গত ১১ মার্চ স্ত্রীর সঙ্গে তুমুল কথা কাটাকাটি হয় তার। রাগের বশে স্ত্রীর গলা টিপে খুন করে সে। তারপর স্ত্রীর দেহ বাড়ির সামনে মাটিতে পুঁতে দেয়। হত্যাকাণ্ডের পরের দিন থানায় গিয়ে স্ত্রীর নিখোঁজ হয়ে যাওয়ার অভিযোগও দায়ের করে কল্পেশ। পুলিশের প্রাথমিক ধারণা, পরে অনুশোচনা থেকে থানায় স্ত্রীকে খুনের কথা জানিয়ে আত্মসমর্পণ করে ওই যুবক। কল্পেশ ঠাকরেকে গ্রেফতার করে ঘটনার তদন্ত শুরু করছে পুলিশ।

Advertisements
Advertise With Us

Check Also

Ravi Shankar Prasad

অবাক হওয়ার কিছু নেই, কংগ্রেসকে ‘পরিবারতান্ত্রিক’ বলে খোঁচা বিজেপি-র

প্রিয়াঙ্কার কংগ্রেসের সাধারণ সম্পাদক পদ পাওয়া, কংগ্রেসের তরফে পূর্ব উত্তরপ্রদেশের দায়িত্ব পাওয়ার মধ্যে অবাক হওয়ার মত কিছু দেখছেন না কেন্দ্রীয়মন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *