Monday , March 25 2019
National News

টমেটো সস খেয়ে নাম উঠল গিনেস বুকে

চাউমিন, বার্গার বা গরম গরম পকোড়ার সাথে ভালো কি জমে বলুন তো? ঠিক ধরেছেন, টমেটো সস। সস ছাড়া কিছু কিছু খাবার ঠিক যেন মুখে রোচে না। সস বিলাসীদের জন্য এবার একটা চ্যালেঞ্জ দেওয়া হল। আপনার হাতে আছে এখন ১টা স্ট্র, সময় ২৫.৩৭ সেকেন্ড। সেই স্ট্র দিয়ে আপনাকে খেতে হবে টমেটো সস। এক নিঃশ্বাসে চোঁ চোঁ করে খেয়ে ফেলুন দেখি ৩৯৬ গ্রাম ওজনের টমেটো সস বোতলের সবটা! কি ঘাবড়ে গেলেন তো! ভাবছেন টমেটো সস এভাবে শুধু শুধু খাওয়া যায় নাকি! আজ্ঞে সেই অসম্ভব কাজকেই সম্ভব করে ছেড়েছেন মুম্বইয়ের দীনেশ শিবনাথ উপাধ্যায়। চ্যালেঞ্জের সময়ের মধ্যে তিনি সাবাড় করে দিয়েছেন ১ বোতল টমেটো সস। এত কম সময়ের মধ্যে সস সাবাড় করার স্বীকৃতিও পেয়েছেন তিনি। এমন অবাক সসপানের জন্য তাঁর নাম উঠে গেছে গিনেস বুকের পাতায়।

টমেটো সস খেয়ে রেকর্ড গড়ার আগেও কিন্তু আরও বেশ কয়েকটি আজব রেকর্ড গড়েছেন দীনেশ। যেমন, ৬০ সেকেন্ডের মধ্যে ২৭০ গ্রাম পিনাট বাটার খেয়ে বিশ্ববাসীকে চমকে দিয়েছিলেন তিনি। আবার এক গ্রাসে একসাথে ৮৮টি আঙ্গুর খেয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন দীনেশ। তাঁর সেইসব অদ্ভুত কর্মকাণ্ড দেখতে অপেক্ষা করে থাকেন দীনেশের ভক্তরাও। দীনেশের ভোজবাজির ভিডিও ইউটিউবে আপলোড হতেই চোখের নিমেষে তা গোগ্রাসে গিলতে থাকে লক্ষ লক্ষ চোখ।

Advertisements

Check Also

Murder

কিশোরীকে গণধর্ষণ করে মুণ্ড কেটে দিল দাদা ও কাকা

ফের এক নৃশংস ধর্ষণ ও হত্যার ঘটনা শিউরে দিল দেশবাসীকে। অভিযোগ ১২ বছরের এক কিশোরীকে গণধর্ষণের পর তার মুণ্ড কেটে হত্যা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *