National

আধসিদ্ধ বিরিয়ানি দিয়ে আবার গ্রাহকদের তাড়া, হোটেলে এরপর যা হল

আধসিদ্ধ বিরিয়ানি দেওয়ার অভিযোগ উঠল এক হোটেলের বিরুদ্ধে। কিন্তু সেখানেই থেমে থাকল না পুরো বিষয়টি। আধসিদ্ধ বিরিয়ানিকে কেন্দ্র করে এরপর যা হল।

বর্ষশেষের দিনে অনেকের ঘরে মন টেকে না। সন্ধে নামলে উৎসবে মেতে ওঠার একটা ইচ্ছা অনেকের মনেই জেগে ওঠে। পরিবার নিয়েও একটু অন্যরকম একটা সন্ধে কাটাতে চান অনেকে। আর সেজন্যই একটি পরিবার রাতের খাওয়াটা হোটেলে সারবে বলে হাজির হয়েছিল শহরের অন্যতম সেরা হোটেলে।

নাম করা হোটেল মানে সেখানকার খাবারের মান নিয়ে প্রশ্ন থাকেনা। কিন্তু হোটেলে খাবার মুখে দেওয়ার পরই তাঁদের আনন্দ উধাও হয়ে যায়। বিরিয়ানি অর্ডার করেছিলেন তাঁরা। অভিযোগ সে বিরিয়ানি ছিল আধসিদ্ধ।

ফলে তা মুখে তোলার যোগ্য ছিলনা। এই নিয়ে পরিবারটি অভিযোগ জানায়। অভিযোগ নিজেদের দিকের ভুল ঢাকতে ওই হোটেলের কর্মীরা উল্টে ঝগড়া শুরু করেন।

এই ঝগড়ায় পরিবারের সঙ্গে মিলে হোটেলের বিরুদ্ধে সুর চড়ান অন্য কয়েকজন গ্রাহকও। পরিস্থিতি উত্তপ্ত হতে থাকে। অভিযোগ এরপর ওই গ্রাহকদের ওপর চড়াও হন হোটেলের কর্মীরা।


হায়দরাবাদের গ্র্যান্ড হোটেলের কর্মীরা মারধরও করেন বলে অভিযোগ। পুরো বিষয়টি নিয়ে পুলিশে অভিযোগ জানান গ্রাহকরা। পুলিশ সিসিটিভির ছবি পরীক্ষা করে বিষয়টি বোঝার চেষ্টা করে। এরপর হোটেলের ৬ জন কর্মীকে পাকড়াও করে পুলিশ।

এদিকে এই ঘটনায় লেগেছে রাজনৈতিক ছোঁয়া। গোসামহল এলাকার বিজেপি বিধায়ক রাজা সিং হুমকি দিয়েছেন যদি হোটেলের বিরুদ্ধে পুলিশ ব্যবস্থা না নেয় তাহলে তিনি ওই হোটেলে আগুন লাগিয়ে দেবেন। বিধায়কের এই অডিও ক্লিপ হুহু করে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button