National

বউ পালাল প্রেমিকের সঙ্গে, স্বামী দিলেন পাল্টা চাল

প্রেমিকের হাত ধরে রাতারাতি স্ত্রী পালিয়ে গেলে অনেক স্বামীই হয়তো বুঝে উঠতে পারেননা কি করবেন। কিন্তু এক ব্যক্তি পাল্টা চালে কুপোকাত করে দিলেন।

তাঁদের বিয়ে হয়েছিল ২০০৯ সালে। অনেকদিন আগের কথা। তাঁদের ৪ সন্তানও রয়েছে। কিছুদিন আগে ওই ব্যক্তি জানতে পারেন তাঁর স্ত্রী এখন এক অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে লিপ্ত।

৪ সন্তানের জননী এই বিবাহবহির্ভূত সম্পর্ক শুধু তৈরিই করেননি, তাঁর সেই প্রেমিকের হাত ধরে রাতারাতি পালিয়েও যান। এদিকে যাঁর সঙ্গে পালান রুবি দেবী নামে ওই মহিলা সেই মুকেশও বিবাহিত। তাঁর স্ত্রী ও ২ সন্তান রয়েছে।

বিহারের খাগারিয়া জেলার হারদিয়া গ্রামের বাসিন্দা রুবি দেবী মুকেশের সঙ্গে পালিয়ে গিয়ে বিয়েও করেন। গত ফেব্রুয়ারিতে তাঁরা বিয়ে করেন। বিয়ের পর ২ জনই আর গ্রামে ফেরেননি।

এদিকে স্ত্রী অন্য পুরুষকে বিয়ে করেছেন এটা জানার পর মুকেশের বিরুদ্ধে স্ত্রীকে অপহরণ করার অভিযোগ দায়ের করেন রুবি দেবীর স্বামী নীরজ। গ্রামে পঞ্চায়েতও বসে। সেখানে মুকেশকে ডেকে পাঠানো হলেও তিনি গ্রামে ফেরেননি।


সব চেষ্টার পর এবার নীরজ অন্য পথ খুঁজে বার করেন। তাঁর স্ত্রী রুবি দেবী ও মুকেশকে শাস্তি দিতে এবার তিনি যোগাযোগ করেন মুকেশের স্ত্রীর সঙ্গে। কাকতালীয় ভাবে তাঁর নামও রুবি দেবী। তিনিও তাঁর স্বামীর এভাবে পরস্ত্রীকে বিয়ে করা নিয়ে ক্ষুব্ধ ছিলেন।

নীরজ যোগাযোগ করতে তিনিও তাঁর সঙ্গে কথা বলেন। অবশেষে নীরজ ও মুকেশ পত্নী রুবি দেবী স্থির করেন তাঁরা বিয়ে করবেন।

ফেব্রুয়ারিতে তাঁরাও বিয়ে করেন। কার্যত নীরজ তাঁর স্ত্রীকে এবং মুকেশের পত্নী রুবি দেবী তাঁর স্বামীকে উচিত শিক্ষা দেওয়ার জন্যই এমন পদক্ষেপ করেন। এটাই ছিল তাঁদের প্রতিশোধ। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button