National

শুধু ফুটবলই হল না, বিয়ে হয়ে গেল আর্জেন্টিনা ও ফ্রান্সের

কাতার বিশ্বকাপ ফুটবলের ফাইনালে মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা ও ফ্রান্স। তবে এমন মনে করার কোনও কারণ নেই যে শুধু ফুটবলই হল, তাদের বিয়েও হল!

কাতার বিশ্বকাপের রেশ থিতিয়ে এসেছে। যেখানে ফাইনালে মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা ও ফ্রান্স। রুদ্ধশ্বাস ম্যাচে টাইব্রেকারে শেষ হাসি হাসে আর্জেন্টিনা। হারের যন্ত্রণা নিয়ে মন খারাপ ছিল ফ্রান্সের।

তবে বিয়ের মণ্ডপে আর্জেন্টিনা ফ্রান্স ২ জনই বেজায় খুশি ছিলেন। বিয়ের আনন্দটা তো ছিলই। সেইসঙ্গে বিশ্বকাপ ফাইনালে তারা যে উঠেছে এবং মুখোমুখি হয়েছে সে আনন্দও ছিল বাঁধ ভাঙা।

রবিবার আর্জেন্টিনা ফ্রান্সের দ্বৈরথ দেখতে বিশ্বের অন্য দেশের সঙ্গে মুখিয়ে ছিল ভারতও। ভারতের কেরালা আবার পশ্চিমবঙ্গের মত ফুটবল ভক্ত রাজ্য।

সেখানেই আবার ওইদিনই বিয়ে ছিল এক তরুণ তরুণীর। এখানেও ছিল ট্যুইস্ট। পাত্র শচীন আর হলেন মেসির অন্ধ ভক্ত, ফলে আর্জেন্টিনার ফ্যান। অন্যদিকে কনে আবার এমবাপে বলতে অজ্ঞান। তিনি খুব স্বাভাবিকভাবেই ফ্রান্সের সমর্থক।


ফুটবল বলতে বরকনে ২ জনই পাগল। রবিবার খেলা ছিল ভারতীয় সময় সন্ধেয়। তার আগে বেলায় এই বরকনে বিয়ের পিঁড়িতে বসলেন বর ও কনের সাজে, তবে তাতে ছিল অন্য ছোঁয়া।

পোশাক থেকে গয়না সবই বিয়ের দিনের মত হলেও পোশাকের ওপর কনের পরনে ছিল এমবাপের ১০ নম্বর জার্সি। আর পাত্রের পরনে ছিল মেসির ১০ নম্বর জার্সি। ২ জনে সেভাবেই বিয়েটা করেন।

খেলা শুরুর আগেই বিয়ে হয়ে যায় আর্জেন্টিনা ফ্রান্সের সমর্থকের! কেরালার কোচিতে হয় বিয়ে। এরপর অতিথি আপ্যায়ন সেরে পাত্রের হাত ধরে শ্বশুরবাড়ি তিরুবনন্তপুরমে রওনা দেন কনে আর আথিরা।

এই সময়ও তাঁদের পরনে অন্য পোশাকের সঙ্গে ছিল ২ পছন্দের খেলোয়াড়ের জার্সি। শ্বশুরবাড়িতে পা রেখেই সদ্য বিয়ে করা বরকে নিয়ে ফাইনাল দেখতে বসে যান আথিরা।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button