National

না জিতলেই ভাল হত, আক্ষেপ ২৫ কোটি টাকার লটারি জেতা যুবকের

২৫ কোটি টাকার লটারি জিতেছেন এক অটোচালক। খবরটা সামনে আসার পর তা গোটা দেশে ছড়িয়ে পড়তে সময় নেয়নি। এখন লটারি জিতে আক্ষেপ করছেন ওই যুবক।

পেশায় অটোচালক তিনি। থাকেন স্ত্রী কন্যাকে নিয়ে। সংসারে টানাটানি লেগেই থাকে। ওই যুবকের শখ লটারির টিকিট কেনা। সেই শখ যে পূরণও হয়ে যাবে তা বোধহয় কল্পনাও করতে পারেননি তিনি।

আচমকাই তিনি খবর পান তিনি লটারি জিতেছেন। একদম প্রথম পুরস্কার। রাতারাতি ২৫ কোটি টাকার লটারি জিতে আনন্দের বন্যায় শুধু তিনি নন, তাঁর পরিবারও ভেসে যায়।

বিভিন্ন সংবাদমাধ্যমে তাঁর ছবি বার। ইন্টারভিউ নেওয়া হয়। এমন সুখের দিনও যে তিনি দেখতে পাবেন তা কল্পনাও করতে পারেননি অনুপ।

লটারি জেতার পর সবে ৫ দিন কেটেছে। হিসাব করে দেখা গেছে সব টাকা কাটাকাটি করে তিনি হাতে পাবেন ১৫ কোটি টাকা। যা তাঁর স্বপ্নেও অতীত। কিন্তু তারপরেও মাত্র ৫ দিনের ব্যবধানে কেরালার ছেলে অনুপ এখন কেরালা সরকারের স্পেশাল ওনাম লটারি জেতাটা মেনে নিতে পারছেন না।

অনুপের দাবি, তাঁর সব শান্তি কেড়ে নিয়েছে এই লটারি জেতা। এর চেয়ে লটারি না জিতলেই ভাল ছিল। অন্তত শান্তিতে থাকতে পারতেন তিনি।

অনুপের দাবি, তাঁর কাছে এখন শুধু ফোন এসেই চলেছে। যার মধ্যে অনেক ফোনে উল্টোদিকে থাকা ব্যক্তি জানাচ্ছেন তাঁর নানা সমস্যার কথা। টাকার প্রয়োজনের কথা। কি উত্তর দেবেন তিনি বুঝেও উঠতে পারছেন না।

অনুপ এটাও তাঁদের জানিয়েছেন যে তিনি এখনও কোনও টাকাই হাতে পাননি। কিন্তু মানুষ ফোন করেই চলেছেন সাহায্য চেয়ে। এসব আর সহ্য করতে পারছেন না অনুপ। তিনি এসব থেকে নিস্তার চাইছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More
Back to top button