National

গিলে নিল জল, পাতালে প্রবেশ করল দাঁড়িয়ে থাকা গাড়ি

এমন দৃশ্যও যে দেখা যেতে পারে তা বোধহয় কল্পনাও করেননি কেউ। অন্তত গাড়ির মালিক তো ননই। এখন পাতালে তলিয়ে যাওয়া গাড়ির খোঁজ শুরু হয়েছে।

পার্কিং লটে পরপর দাঁড়িয়েছিল গাড়ি। ঘড়িতে তখন সকাল সাড়ে ৮টা। মেঘে ঢাকা শহরে তখনও টিপটিপ বৃষ্টি। টানা ৪ দিন ধরে এখানে বৃষ্টি একবার থামছে তো কিছু পরেই ঝমঝম করে নামছে।

এই অবস্থায় ভিজে পার্কিংয়ে অন্য গাড়ির সঙ্গে রাখা ছিল এই গাড়িটিও। সকলকে অবাক করে হঠাৎ দেখা যায় গাড়িটি আস্তে আস্তে ঢলে পড়ছে একদিকে। পাশে একটি বিশাল গর্ত। যা জলে টইটম্বুর। গর্তটি কিছুটা যেন চওড়াও হয়ে গেল।

আস্ত আস্তে গাড়িটি ক্রমে প্রবেশ করতে থাকল সেই জলে ভরা গর্তে। অনেকেই মনে করেছিলেন যে কিছুটা ঢুকে হয়তো আটকে যাবে তলার মাটিতে। কিন্তু তাও হয়না।

বরং ক্রমে গাড়িটি জলের তলায় হারিয়ে গেল। কেউ নজর না করলে বা সিসিটিভি ক্যামেরায় সেই ছবি ধরা না পরলে গর্তের ওপরের শান্ত জল বুঝতেই দিত না যে সে কয়েক মুহুর্ত আগে গিলে নিয়েছে একটা আস্ত গাড়ি।

গত রবিবার সকালে এই ঘটনাটি ঘটে মুম্বইয়ের ঘাটকোপারের কামা রোডের রামনিবাস সোসাইটিতে। যাঁদের ঘটনাটি চেখে পড়েছে তাঁরাই তা ভিডিও করেন। দ্রুত সেই ভিডিও সোশ্যাল মাধ্যমে ছড়িয়ে পড়ে।

পুলিশ জানাচ্ছে ওই কুয়োটি আরসিসি স্ল্যাব দিয়ে ঢাকা ছিল। কিন্তু বৃষ্টিতে সেই স্ল্যাব নষ্ট হয়ে যায়। বেরিয়ে পড়ে কুয়োর মুখ। তারপর প্রবল বৃষ্টিতে তা টইটম্বুর হয়ে ভরে যায়। ঘটনার পরই গাড়িটি তোলার চেষ্টা শুরু হয়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More
Back to top button