National

প্রথা মেনে লকডাউনের মধ্যেই বিয়ে হল প্রাক্তন প্রধানমন্ত্রীর নাতির

অনুষ্ঠানে কুমারস্বামী ছাড়াও উপস্থিত ছিলেন নিখিলের ঠাকুরদা ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবেগৌড়া সহ পরিবারের সকলে।

দেশজুড়ে চলছে লকডাউন। কর্ণাটকেও কড়াকড়ি রয়েছে লকডাউন মানার। এমন এক উদ্বেগজনক পরিস্থিতির মধ্যেই বিয়ে হয়ে গেল কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচডি কুমারস্বামীর ছেলে নিখিল গৌড়ার।

২৮ বছরের নিখিলের সঙ্গে ২২ বছরের রেবতীর বাগদান পর্ব মিটেছিল গত ফেব্রুয়ারিতেই। স্থির ছিল এপ্রিলের ১৭ তারিখ হবে বিয়ে। সেই স্থির করা তারিখ পরিবর্ত করেনি ২ পরিবার। লকডাউন, করোনা উদ্বেগের মধ্যেও যাবতীয় প্রথা মেনেই বিয়ে হল নিখিল-রেবতীর।

বেঙ্গালুরু থেকে ৪৫ কিলোমিটার দূরে বিদাদি এলাকার কেথাগানাল্লিতে একটি ফার্মহাউসে বিয়ের অনুষ্ঠান হয়। শুক্রবার বেলা ১০টা থেকে ১১টার মধ্যে ছিল শুভ সময়। ওই সময় মেনেই এই বিয়ে সম্পন্ন হয়। হাজির ছিলেন ২ পরিবারের লোকজন ও নিকট আত্মীয়রা।

কুমারস্বামীর মিডিয়া সেক্রেটারি একথা ফোনে জানান সংবাদ সংস্থা আইএএনএস-কে। অনুষ্ঠানে কুমারস্বামী ছাড়াও উপস্থিত ছিলেন নিখিলের ঠাকুরদা ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবেগৌড়া সহ পরিবারের সকলে।


কনে রেবতীর পরিবারও উপস্থিত ছিল। কংগ্রেস নেতা এম কৃষ্ণাপ্পার পরিবারের মেয়ে রেবতী। ফলে ওই পরিবারের অনেকে উপস্থিত ছিলেন। ২ পরিবারের বিয়ের যে প্রথা রয়েছে তা মেনেই বিয়ে সম্পন্ন হয়।

এই বিয়ের অনুষ্ঠানে ২ পরিবার, আত্মীয় মিলিয়ে প্রায় ১০০ জন নিমন্ত্রিত ছিলেন। পুরোহিতের মন্ত্রোচ্চারণের মধ্যে দিয়ে এদিন ২ হাত এক হয় নিখিল ও রেবতীর। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button