Entertainment

সমস্যা মেটালেন মুখ্যমন্ত্রী, শুক্রবার থেকে শুরু শ্যুটিং

টিভি সিরিয়ালের দর্শকদের জন্য সুখবর। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যস্থতা ও পরামর্শে কেটে গেল টলিপাড়ার জট। শুক্রবার থেকে আগের মতই শ্যুটিং শুরু হবে। ফলে পছন্দের সিরিয়ালের নতুন এপিসোড খুব দ্রুতই তাঁদের টিভির পর্দায় দেখতে পাবেন দর্শকরা।

গত শনিবার থেকে কাজ বন্ধ হয়ে যায় টলিপাড়ার বিভিন্ন স্টুডিওতে। আর্টিস্ট ফোরামের অভিযোগ ছিল মাসের পর মাস পারিশ্রমিক দিচ্ছেন না প্রযোজকরা। জুলাই মাসে নিজেদের মধ্যে বৈঠকে বসে যে চুক্তি সই হয়েছিল তাও মানছেন না প্রযোজকরা। অন্যদিকে প্রযোজকদের দাবি ছিল শ্যুটিং বন্ধ করেছেন শিল্পী কলাকুশলীরা। ফলে তারপর আর ওই চুক্তির কোনও মূল্য নেই। ২ পক্ষের অনড় অবস্থানে স্তব্ধ হয়ে যায় টলিপাড়া। এরমধ্যে নিজেদের মধ্যে ২ পক্ষই বৈঠকে বসে। কিন্তু রফা সূত্র কিছুই বার হয়নি। অবশেষে বরফ গলাতে মাঠে নামতে হয় স্বয়ং মুখ্যমন্ত্রীকে। বৃহস্পতিবার বিকেলে নবান্নে সব পক্ষকেই ডেকে পাঠান মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর মধ্যস্থতাতেই বৈঠক হয়। আর্টিস্ট ফোরাম, টেকনিশিয়ানদের সংগঠন, প্রযোজক সংগঠন, টিভি চ্যানেল, সব পক্ষের প্রতিনিধিরাই ছিলেন বৈঠকে।

বৈঠকের পর মুখ্যমন্ত্রী জানান সমস্যা মিটে গেছে। সব পক্ষের প্রতিনিধিদের নিয়ে তিনি একটি কমিটি গড়ে দিয়েছেন। সেখানে সৌমিত্র চট্টোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রীকান্ত মোহতা, নিশপাল সিং রানে, লীনা গঙ্গোপাধ্যায় সহ বেশ কয়েকজন রয়েছেন। এই কমিটি নিজেদের মধ্যে প্রতি মাসে বৈঠক করবে। সেখানেই নিজেদের মধ্যে কোনও সমস্যা তৈরি হলে তা মিটিয়ে ফেলা হবে। মুখ্যমন্ত্রী জানান, আগামী শুক্রবার থেকেই শ্যুটিং শুরু হবে।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button