Entertainment

ভাড়া মেটাননি, মল্লিকা শেরাওয়াতকে ফ্ল্যাট থেকে উৎখাতের নির্দেশ দিল আদালত

যবে থেকে তাঁরা ফ্ল্যাটে ঢুকেছেন তবে থেকে কোনও ভাড়া মেটাননি বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত ও তাঁর স্বামী সিরিলে অক্সেনফ্যানস। এই অভিযোগ নিয়ে প্যারিসের একটি আদালতের দ্বারস্থ হয়েছিলেন ফ্ল্যাটের মালিক। সবদিক বিবেচনা করে অবিলম্বে ভাড়া বাবদ ৭৮ হাজার ৭৮৭ ইউরো না মেটালে আদালত মল্লিকা শেরাওয়াত ও তাঁর স্বামীকে ফ্ল্যাট থেকে বার করে দেওয়ার নির্দেশ দিয়েছে। তাঁদের যাবতীয় আসবাবও বাজেয়াপ্ত করার নির্দেশ দিয়েছে আদালত। তবে একটাই স্বস্তি। আগামী মার্চ মাস পর্যন্ত তাঁদের উৎখাত করা যাবে না। কারণ শীতের সময় ফ্রান্সে কাউকে বাড়ি থেকে উৎখাত করা আইন বিরুদ্ধ।

২০১৭ সালের পয়লা জানুয়ারি থেকে বলিউডের লাস্যময়ী অভিনেত্রী হিসাবে পরিচিত মল্লিকা শেরাওয়াত স্বামীর সঙ্গে থাকতে শুরু করেন প্যারিসের অভিজাত এলাকা হিসাবে খ্যাত প্রিসে ১৬ ডিসট্রিক্ট-এ। ফ্ল্যাট মালিক দাবি করেন তাঁরা মাসিক ৬ হাজার ৫৪ ইউরো ভাড়ায় থাকতে শুরু করেন। কিন্তু কোনও মাসেই ভাড়া দেননি তাঁরা। আদালতে ফ্ল্যাট মালিক দাবি করেন সাকুল্যে বছর ঘুরে ওই দম্পতির কাছ থেকে তিনি হাতে পেয়েছেন মাত্র ২ হাজার ৭১৫ ইউরো।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

মল্লিকা শেরাওয়াতের আইনজীবী আদালতকে বোঝানোর চেষ্টা করেন মল্লিকা যে পেশার সঙ্গে যুক্ত তাতে রোজগারের ধারাবাহিকতা নেই। দু’পক্ষের সওয়াল জবাব শোনার পর আদালত মল্লিকা ও তাঁর স্বামীকে অবিলম্বে ভাড়া মিটিয়ে দেওয়ার নির্দেশ দেয়। অন্যথায় ওই ফ্ল্যাট থেকে তাঁদের উৎখাতের নির্দেশ দেয় আদালত। সেইসঙ্গে তাঁদের যাবতীয় আসবাব বাজেয়াপ্ত করারও নির্দেশও দেন বিচারক।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *