Entertainment

লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার অবনতি, কাউকে দেখা করতে দেওয়া হচ্ছেনা

লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার অবনতি চিন্তা বাড়াল। আপাতত আইসিইউ-তেই রয়েছেন ভারতরত্ন এই কিংবদন্তি গায়িকা। সংক্রমিত হওয়ার পর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

গত ১১ জানুয়ারি কিংবদন্তি সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকর করোনা আক্রান্ত হন। তাঁর রিপোর্ট পজিটিভ আসে। উপসর্গ নিয়ে তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়।

লতা মঙ্গেশকরের বয়স এখন ৯২ বছর। তাঁর বয়সের কথা মাথায় রেখে কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে আইসিইউ-তে রাখা হয়। তাঁর শারীরিক অবস্থার দিকে নজর রাখার জন্য একটি চিকিৎসক দলও গঠন করা হয়। লতা মঙ্গেশকরের নিউমোনিয়াও ধরা পড়ে। তারপর তিনি আইসিইউ-তেই ভর্তি ছিলেন। এদিন তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়।

লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার অবনতির পর তাঁর সঙ্গে কাউকে দেখা করতে দেওয়া হচ্ছেনা। তাঁকে একদম আলাদা করে রাখা হয়েছে। চিকিৎসকেরা কঠোর নজর রেখেছেন তাঁর শারীরিক অবস্থার দিকে।

চিকিৎসকেরা জানিয়েছেন তাঁর সেরে উঠতে এখনও অনেকটা সময় লাগবে। সেক্ষেত্রে কতদিন তাঁকে আইসিইউ-তে রাখতে হবে? এর উত্তর অবশ্য দেননি চিকিৎসকেরা।

লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার অবনতির খবর পেয়ে বলিউডের অনেকেই ফোনে তাঁর শারীরিক অবস্থার খোঁজ নেন। মনে করা হচ্ছে বাড়ির কোনও পরিচারিকার থেকেই তাঁর সংক্রমণ ঘটেছিল। যদিও তা অনুমান মাত্র।

এর আগে ২০১৯ সালের নভেম্বরেও লতা মঙ্গেশকরকে ব্রিচ ক্যান্ডি হাসপাতালেই ভর্তি করা হয়েছিল। সে সময় তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। তাঁর বুকে সর্দি জমে ছিল। তখন সুস্থ হয়ে বাড়ি ফেরেন লতা মঙ্গেশকর। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.