Kolkata

করোনা উদ্বেগে কলকাতায় সিল করা হল ব্যাঙ্কের শাখা

লকডাউনের মধ্যেও ব্যাঙ্কের পরিষেবা স্বাভাবিক রাখা হয়েছে

কলকাতা জুড়ে বিভিন্ন রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক ও বেসরকারি ব্যাঙ্কের শাখা ছড়িয়ে আছে। তেমনই একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ভবানীপুর শাখা সিল করে দেওয়া হল। ওই শাখার সব কর্মীকেও হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

লকডাউনের মধ্যেও ব্যাঙ্কের পরিষেবা স্বাভাবিক রাখা হয়েছে। সাধারণ মানুষের সুবিধার কথা ভেবেই এই সিদ্ধান্ত। সেইমত লকডাউনেও ব্যাঙ্ক কিন্তু স্বাভাবিকভাবেই কাজকর্ম করছে। কর্মীরাও নিয়মিত অফিস আসছেন। কিন্তু এই শাখাটি সিল করতে বাধ্য হল প্রশাসন।

ওই শাখার এক আধিকারিকের মায়ের দেহে করোনা পাওয়া গিয়েছে। এটা জানার পরই ওই ব্যাঙ্ক সিল করে দেওয়া হয়। দ্রুত ব্যাঙ্কের সব কর্মীকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়।

ওই আধিকারিকের মায়ের দেহে করোনার উপসর্গ দেখা গিয়েছিল। ফলে তাঁর পরীক্ষা হয়। তারপরই দেখা যায় তিনি করোনা পজিটিভ। সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিয়ে ব্যাঙ্ক সিল করা হয়।


ব্যাঙ্ক এমপ্লয়িজ অ্যাসোসিয়েশনের তরফে সংবাদ সংস্থাকে জানানো হয়েছে, গ্রাহক ও ব্যাঙ্ককর্মীদের সুরক্ষার কথা বিবেচনা করেই এই পদক্ষেপ করা হয়েছে। ওই শাখাটিকে আগে জীবাণুমুক্ত করা হবে। তারপরই তা ফের খোলা হবে গ্রাহকদের জন্য। এদিকে এমন এক ঘটনায় ওই ব্যাঙ্কে আসা গ্রাহকরাও চিন্তায় পড়েছেন। স্থানীয় মানুষও কিছুটা চিন্তায় রয়েছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button