Entertainment

পুতুল হয়ে ফিরল কঙ্গনার মণিকর্ণিকা

পুতুল হয়ে ফিরল কঙ্গনা রানাওয়াত অভিনীত ও পরিচালিত ‘মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি’-র মণিকর্ণিকা।

মুম্বই : ২০১৯ সালে মুক্তি পায় বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত-এর ‘মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি’। সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয়ের পাশাপাশি কঙ্গনার হাতেখড়ি হয় একজন পরিচালক হিসাবে। পরিচালক হিসাব কঙ্গনার ডেবিউ সিনেমা ছিল ‘মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি’। সেই সিনেমায় কঙ্গনা ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ-এর চরিত্র পর্দায় ফুটিয়ে তোলেন। ফলে লক্ষ্মীবাঈয়ের সে সময়ের পোশাক ও গয়না পরার ধরণও উঠে আসে সামনে।

Kangana Ranaut
মণিকর্ণিকা পুতুল, ছবি – আইএএনএস

কঙ্গনার সেই বিশেষভাবে শাড়ি পরে ও গয়না পরে একটি ছবি সিনেমার সঙ্গে সঙ্গে ছড়িয়ে পড়ে চারিদিকে। সেই ছবিতে কঙ্গনাকে দেখা যায় লাল শাড়িতে। সঙ্গে মাথা থেকে শুরু করে গয়নায় ভরা তাঁর ছবি সাড়া ফেলেছিল। কঙ্গনার সেই লুক তখন প্রচারে থাকলেও সিনেমা পুরনো হওয়ার সঙ্গে সঙ্গে তা কালের গর্ভে হারিয়েও যায়। ২০২০-তে তা ফের জেগে উঠল।

‘মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি’ সিনেমায় কঙ্গনার সেই লুক এবার হুবহু উঠে এল পুতুলে। একই রকম শাড়ি, গয়নায় সজ্জিত এক মণিকর্ণিকা পুতুল এখন বাজার মাতাচ্ছে। যা শেয়ার করেছে কঙ্গনার সোশ্যাল মিডিয়া টিম। টিমের দাবি এই পুতুল ছোটদের যেমন পছন্দের তেমনই তা দেশপ্রেমে জাগ্রত দেশের প্রকৃত হিরোদের জানতেও তাদের সাহায্য করবে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button