Entertainment

সাইকেল চড়তে গিয়ে অজ্ঞান কাজল, অদ্ভুত মহৌষধে ফিরল সম্বিত

শ্যুটিংয়ের সময় পড়ে গিয়েছিলেন তিনি। সাইকেল থেকে টাল সামলাতে না পেরে পড়ে যান। তারপর বেশ কিছুটা সময় কাউকে চিনতে পারছিলেননা কাজল।

বলিউডে অনেক বিখ্যাত সিনেমা পর্দায় দেখে উল্লাসে ফেটে পড়েছেন দর্শকরা। হাউসফুল হয়েছে। কালজয়ী সিনেমার তকমা পেয়েছে। অনেক নায়ক নায়িকাকে চিরদিনের করে রেখেছে সেসব সিনেমা। যার একটি অবশ্যই নব্বই দশকের বিখ্যাত সিনেমা কুছ কুছ হোতা হ্যায়।

যে সিনেমায় শাহরুখ খান ও কাজলের রসায়ন দর্শককে মুগ্ধ করেছিল। সেই কুছ কুছ হোতা হ্যায় সিনেমার শ্যুটিং চলছিল। সিনেমার ইয়ে লড়কা হ্যায় দিওয়ানা গানটি আজও মানুষের মনে তাজা।

সেই গানের শ্যুটিংয়ে একটা দৃশ্য ছিল যেখানে কাজল সাইকেল চালাচ্ছেন। শ্যুটিংয়ের সময় সেই সাইকেল চালাতে গিয়েই ঘটে বিপত্তি। কাজল সাইকেলের টাল সামলাতে না পেরে উল্টে যান। মেঝেতে পড়ে মাথায় চোট পান তিনি।

শ্যুটিং বন্ধ করে কাজলকে নিয়ে হাসপাতালে ছোটা হয়। তখন কাজলের জ্ঞান ছিলনা। অচেতন অবস্থায় হাসপাতালে তাঁর চিকিৎসা শুরু হয়।

সেখানে চিকিৎসকেরা কাজলের চিকিৎসার পর তিনি জ্ঞান ফিরে পান। চোখ মেলে তাকান। কিন্তু তারপরও চমক বাকি ছিল।

কাজল চোখ খুললেন বটে কিন্তু কাউকে চিনতে পারছিলেননা। একটা অল্প সময়ের স্মৃতিভ্রমের শিকার হন তিনি। অবশেষে অজয় দেবগণ একটি ফোন করেন।

অজয়ের ফোন যেন মহৌষধের কাজ করে। ফোনে কথা বলার পর থেকেই কাজল আস্তে আস্তে স্মৃতি ফিরে পেতে থাকেন। তারপর কিছুক্ষণ পর ফের স্বাভাবিক হয়ে ওঠেন সেসময় বলিউড কাঁপানো অভিনেত্রী কাজল।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button