Lifestyle

পায়ের তলায় বিয়ার নিয়ে হেঁটে বেড়ানোর দিন এসে গেল

বিয়ার পান করার কথা অনেকেই শুনেছেন। অনেকে পানও করেছেন। কিন্তু বিয়ার পায়ের তলায় নিয়ে ঘোরার কথা শুনেছেন কি! এবার কিন্তু সেটাই বাস্তব হল।

বিয়ার পান অনেকেই করে থাকেন। সুরা রসিকদের কাছে বিয়ার একটি সুপানীয় সন্দেহ নেই। বিশ্বজুড়েই বিয়ারের একটা চাহিদা রয়েছে। শতাধিক স্বাদের বিয়ার নিয়ে জার্মানির বিয়ার উৎসব বিখ্যাত।

বিয়ার একটি পানীয় হিসাবেই ব্যবহার হয়েছে বা আগামী দিনেও হবে। কিন্তু তার যে আরও ব্যবহার থাকতে পারে তা দেখিয়ে দিল একটি বিয়ার প্রস্তুতকারক সংস্থাই।

বিয়ার রসিকদের কাছে হেইনেকেন সংস্থার নাম পরিচিত। ১৮৬৪ সালে আমস্টারডামে এই সংস্থার পথচলা শুরু। তারপর থেকে এখনও বিশ্বের অন্যতম বিয়ার প্রস্তুতকারক তারা।

এই সংস্থা সম্প্রতি এক বিখ্যাত স্নিকার ডিজাইনারের সঙ্গে কথা বলে। তারপর সেই স্নিকার ডিজাইনারের উদ্ভাবনী মন তৈরি করে ফেলে হেইনেকিকস।

হেইনেকিকস একটি বিশেষ ধরনের স্নিকার। যা এবার তৈরি করা শুরু করল হেইনেকেন সংস্থা। হেইনেকিকসের স্নিকারের যে সোলটি রয়েছে তা তৈরি হয়েছে একদম অন্যভাবে।

সংস্থার দাবি এই স্নিকার পরে হাঁটলে মনে হবে বিয়ারের মত মসৃণ কিছুর ওপর দিয়ে হাঁটছেন। আসলে আর পাঁচটা ভাল স্নিকারের মত হলেও এর সোলে রয়েছে চমক।

সোলের মাঝে রয়েছে বেশ কিছুটা ফাঁকা জায়গা। সেখানে বিয়ার সিরিঞ্জের মাধ্যমে ঢুকিয়ে দেওয়া হচ্ছে। এবার সেটি সেখানে থাকছে।

যখন কেউ হাঁটছেন তখন তাতে চাপ পড়ছে। বিয়ারের ঘনত্বে পায়ে একটা অদ্ভুত অনুভূতি হচ্ছে। নতুন এই স্নিকার সামনে আনতেই সকলে খোঁজ করছেন কোথায় পাওয়া যাবে এই স্নিকার।

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button