Genelia D'Souza
ফাইল : জেনেলিয়া ডি'সুজা ও রিতেশ দেশমুখ, ছবি - আইএএনএস

খারাপ হোক বা ভাল, স্বামীর পাশেই থাকবেন, জানিয়ে দিলেন জেনেলিয়া

জেনেলিয়া ডি’সুজা এখন গৃহিণী। রিতেশ দেশমুখের সঙ্গে বিয়ে হওয়ার পর সেভাবে তাঁকে সিনেমার পর্দায় দেখা যায়নি। শোনা যায় রিতেশ ও জেনেলিয়ার মধ্যে সম্পর্ক খুব সুন্দর। কিছু বিজ্ঞাপনেও তাঁদের একসঙ্গে দেখা গেছে। সেই রিতেশ এমন কি করলেন যে জেনেলিয়াকে প্রকাশ্যে জানাতে হল তাঁর স্বামী ভাল হোন বা খারাপ তিনি তাঁর পাশে আছেন! তাঁর হৃদয় তাঁর স্বামীর জন্যই থাকবে। সোশ্যাল সাইটে একথা কিন্তু জানিয়েছেন জেনেলিয়া।

আসলে হয়েছে কি রিতেশ দেশমুখের নতুন ছবি ‘মরজাবা’-র ট্রেলার আত্মপ্রকাশ করেছে সম্প্রতি। সেই ট্রেলারেই পরিস্কার যে রিতেশ এই সিনেমায় ভিলেনের ভূমিকায় অভিনয় করছেন। খারাপ মানুষের চরিত্র। যা নাকি রিতেশ দারুণ ফুটিয়েও তুলেছেন। অন্তত সিনেমা জগতের মানুষজন তাই বলছেন। এখানে রিতেশকে একজন বামন মানুষ হিসাবে দেখানো হয়েছে। কিন্তু এক ক্রুর মানুষ।

এই চরিত্রে রিতেশকে দেখে অভ্যস্ত নন কেউই। তাঁর স্ত্রীও নন। তাই ওই চরিত্রকে সামনে রেখেই স্ত্রী জেনেলিয়ার এই মন্তব্য। তবে সুখী গৃহকোণের একটা উদাহরণও তিনি তুলে ধরলেন। তাঁদের স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কের বন্ধনকে তুলে ধরলেন সকলের সামনে। সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে আগামী ৮ নভেম্বর। সিনেমায় থাকছেন সিদ্ধার্থ মালহোত্রা, রাকুল প্রীত সিং ও তারা সুতারিয়া। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *