Entertainment

বলিউডের চেনা তারকাদের অনেকেই বেজায় পেটুক, পছন্দের খাবারও বেশ মিষ্টিমধুর

বলিউডের তারকাদের বড় সম্পদ তাঁদের চেহারা। সেটা রক্ষা করতে তাঁদের কঠিন নিয়ম মানতে হয়। তাতে কি! তারপরেও বলিউডে পেটুকের সংখ্যা নেহাত কম নয়।

বাসনার সেরা বাসা রসনা। কিছু মানুষকে কেরিয়ারের কথা মাথায় রেখে রসনায় নিয়ন্ত্রণ রাখতেই হয়। মনকে সংযত করতে হয়, বিরত থাকতে হয় পছন্দের খাবার থেকে। যে তালিকায় অবশ্যই রূপোলী পর্দার নায়ক নায়িকারা রয়েছেন।

বলিউডের একঝাঁক তারকা কিন্তু বেজায় পেটুক। তাঁদের এক একজনের পছন্দও আলাদা। এই পেটুকদের তালিকায় এমন তারকারা রয়েছেন যাঁদের দেখে বোঝা যায়না তাঁরা এত খেতে ভালবাসেন।

দীপিকা পাড়ুকোন যেমন চকোলেট আর কেক থেকে দূরে রাখতে পারেননা নিজেকে। যে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে বেড়াতে গেলেই হোক বা শ্যুটিংয়ের ফাঁকে। তাঁর চকোলেট আর কেক খাওয়া চলতেই থাকে। যার ছবিও প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন দীপিকা।

খেতে ভালবাসেন ভিকি কৌশলও। তাঁর আবার বেজায় পছন্দ নানা ধরনের মিষ্টি। মিষ্টি পেলে ভিকিকে আটকে রাখা মুশকিল। ১টা, ২টো মিষ্টিতে ভিকির নাকি মন ভরে না। সেইসঙ্গে দেদার চলে কেক আর আইসক্রিম।


বরুণ ধাওয়ানের সিক্স প্যাক দেখে অনেকেই মনে করেন কঠোর খাদ্য নিয়ন্ত্রণের মধ্যে দিন কাটাতে হয় এই তরুণ তারকাকে। কিন্তু আদপেও নাকি তা নয়। বরুণ যেমন জিমেও দীর্ঘ সময় কাটান, তেমন দেদার পিৎজা, চিজকেক বা নুডলসে তাঁর মুখ চলতে থাকে।

আলিয়া ভাট আবার জিমে প্রতিদিন নিয়ম করে যেমন যান, তেমন টপাটপ চিজ বলও খেতে থাকেন। এছাড়া বার্গার থেকে কাপ কেক সবই তাঁর পছন্দের খাবারের তালিকায় রয়েছে।

নার্গিস ফাখরি যে খেতে ভালবাসেন তা আর নতুন কোনও তথ্য নয়। নার্গিস নিজেই সময় পেলেই রাঁধতে নেমে পড়েন। সেসব ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোডও করে দেন।

সারা আলি খান তো আবার বলিউডে এক আদর্শ হয়ে উঠেছেন। তাঁর এক সময় ৯৬ কেজি ওজন ছিল। সেখান থেকে ওজন কমিয়ে তিনি এখন ছিপছিপে সুন্দরী নায়িকা। তার মানে কিন্তু এই নয় যে সারা তাঁর পছন্দের খাবার ত্যাগ করেছেন। সবই খাচ্ছেন। সঙ্গে চলছে নিয়ম করে জিম। সারা বলেই নন এই একইভাবে খাওয়া আর জিম সমান তালে চালিয়ে নিজেকে সুন্দর রেখেছেন অনুষ্কা শর্মা।

তাই এমন ভাবার কোনও কারণ নেই যে টক দই আর স্যালাড সহ কয়েকটি খাবারে দিন কাটে বলিউড তারকাদের। তাঁদের মধ্যেও পেটুকের অভাব নেই। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button