Entertainment

মন্ত্রীদের নিয়ে বৃহস্পতিবার সিনেমা দেখবেন মুখ্যমন্ত্রী

তাঁর রাজ্যের অন্য মন্ত্রীদের নিয়ে সিনেমা দেখতে চলেছেন মুখ্যমন্ত্রী। এমন ঘটনা দেশে বিরল। তবে সেটাই হতে চলেছে বৃহস্পতিবার। অবশ্যই হয়েছে বিশেষ বন্দোবস্ত।

মন্ত্রীদের নিয়ে মুখ্যমন্ত্রী সিনেমা দেখবেন এমন ঘটনা সচরাচর দেখা যায়না। এক্ষেত্রে কিন্তু তেমনটাই ঘটতে চলেছে বৃহস্পতিবার। প্রথম দিনের প্রথম শো হবে শুক্রবার। সেদিনই মুক্তি পাচ্ছে সিনেমাটি। তবে তার আগেই বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীর জন্য বিশেষ আয়োজন হল তাঁরই অফিসে।

সেখানে তাঁর সঙ্গে সিনেমা দেখবেন তাঁর মন্ত্রিসভার ক্যাবিনেট মন্ত্রীরা। এটা যে হতে চলেছে তা এক শীর্ষ আধিকারিক নিশ্চিত করেছেন সংবাদ সংস্থাকে।

শুক্রবার ভারতে মুক্তি পাচ্ছে সম্রাট পৃথ্বীরাজ। পৃথ্বীরাজের বীর গাথা সকলের সামনে তুলে ধরাই এই সিনেমার মূল লক্ষ্য। পৃথ্বীরাজের ভূমিকায় দেখা যাবে বলিউড তারকা অক্ষয় কুমারকে। তাঁর বিপরীতে মানুষী ছিল্লার। ২০১৭ সালে ভারতের মুখ উজ্জ্বল করে মিস ওয়ার্ল্ড খেতাব জয়ী মানুষী এই সিনেমার হাত ধরেই প্রথম রূপোলী পর্দায় পা রাখতে চলেছেন।

সিনেমাটি শুক্রবার মুক্তি পাওয়ার আগেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ তাঁর ক্যাবিনেট মন্ত্রীদের নিয়ে সিনেমাটি লখনউতে তাঁর অফিস লোক ভবনে দেখতে চলেছেন। তার আয়োজনও হয়েছে। বিশেষ স্ক্রিনিং হবে সেখানে। এদিকে সিনেমা মুক্তি পাওয়ার আগে কাশীতে বাবা বিশ্বনাথের মন্দিরে গিয়ে পুজো দিয়েছেন অক্ষয় কুমার ও মানুষী ছিল্লার।

চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত সিনেমাটি নিয়ে নানা বিতর্ক দানা বেঁধেছিল। গুজ্জর ও রাজপুতদের মধ্যে টানাপোড়েনও শুরু হয় পৃথ্বীরাজ আসলে কোন সম্প্রদায়ের ছিলেন তা নিয়ে। তবে সেসব বিতর্ক মুছে শুক্রবার ভারত জুড়ে মুক্তি পেতে চলেছে সম্রাট পৃথ্বীরাজ। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.