Entertainment

অভিনয়ের খাতিরে ৪০ ডিগ্রি গরমে এটাও মুখ বুজে মেনে নিলেন ডিনো মোরিয়া

এ দেশে সিনেমা জগতে এক উজ্জ্বল নাম ডিনো মোরিয়া। ৪০ ডিগ্রি গরমে অভিনয় করছিলেন তিনি। তারমধ্যেই একটা আরও ভয়ংকর বিষয় মেনে নিতে হল তাঁকে।

সিনেমার পর্দায় অভিনেতা অভিনেত্রীদের অভিনয় করতে দেখা আর শ্যুটিংয়ের সময় সেই অভিনয় চরম রোদ, বৃষ্টি, ঠান্ডা সহ্য করে করা এক নয়।

অভিনেতাদের অনেক সময় এমনও কিছু মুখ বুজে সহ্য করতে হয় যা তাঁরা দুঃস্বপ্নেও চান না। এমনই এক অভিজ্ঞতা হল অভিনেতা ডিনো মোরিয়ার। হয়তো একথা জীবনেও ভুলতে পারবেননা এই ভারতীয় চিত্রতারকা।

এখন বলিউডের অনেক অভিনেতা অভিনেত্রী দক্ষিণী সিনেমাতেও অভিনয় করছেন। তেলেগু একটি সিনেমা এজেন্ট-এর হাত ধরে তেলেগু সিনেমা জগতে পা রাখলেন ডিনো। সেই সিনেমার শ্যুটিং হয়েছে ভারতের হায়দরাবাদ ছাড়াও বুদাপেস্ট ও ওমানে।

ওমানে মরুভূমির ওপর চলছিল শ্যুটিং। মাথার ওপর সূর্য। পারদ বলছে তখন ৪০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা। এই অবস্থায় চলছিল শ্যুটিংয়ের কাজ।

এই প্রচণ্ড গরমে সূর্য মাথায় করে টানা শ্যুটিং করে যাওয়া মুখের কথা নয়। তারমধ্যে ডিনোর সমস্যা আরও বাড়ায় তাঁর পোশাক।

সিনেমার চরিত্র অনুযায়ী ডিনোকে ৪টি পোশাক গায়ে চড়াতে হবে। একটার ওপর আর একটা। অভিনয়ের প্রয়োজনে সেটাও করতেই হয়।

একে ৪০ ডিগ্রিতে রয়েছে পারদ। মরুভূমি অঞ্চল। তায় আবার টানা জ্বলন্ত সূর্য মাথায় করে রোদে শ্যুটিং চালিয়ে যাওয়া। তার ওপর ৪ পরতে পোশাক পরে কার্যত ডিনো মোরিয়া প্রায় অসুস্থ হয়ে পড়েন আর কি! তবে সিনেমার প্রয়োজনে ওই ৪টি পোশাক গায়ে চড়িয়ে ওই গরমের মধ্যেও শ্যুটিং শেষ করেন তিনি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button