Entertainment

জীবন তুচ্ছ করে রাস্তায় যুবক যুবতীর লড়াই থামালেন দেব

যে কোনও মুহুর্তে ধারাল ছুরি গেঁথে যেতে পারত তাঁর শরীরে। কিন্তু সেসব তোয়াক্কা না করে তিনি বাস্তব জীবনেও এক নায়কেরই পরিচয় দিলেন।

সিনেমার পর্দার হিরোরা যে বাস্তব জীবনেও হিরো হতে পারেন তা দেখিয়ে দিলেন তিনি। রাস্তায় এক যুবক ও এক যুবতী নিজেদের মধ্যে হাতাহাতি করছিলেন। তাঁদের হাতে ছিল ধারাল ছুরি। একে অপরকে ছুরি নিয়ে মারতে যাচ্ছিলেন।

২ জনই যে কোনও মুহুর্তে ছুরি চালিয়ে দেবেন এমন পরিস্থিতি তৈরি হওয়ায় আশপাশের কেউই তাঁদের ছাড়াতে ধারেকাছে যাচ্ছিলেন না। কারণ গেলে তিনিও এসবের মধ্যে পড়ে ছুরিবিদ্ধ হতে পারেন।

ঘটনাটি ঘটছিল একটি দোকানের সামনে। যে দোকানে জিনিসপত্র কিনতে বন্ধুদের নিয়ে এসেছিলেন দেব প্যাটেল। স্লামডগ মিলিয়নিয়ার খ্যাত দেব প্যাটেল ভারতীয় বংশোদ্ভূত নায়ক। যিনি এখন থাকেন অস্ট্রেলিয়ার অ্যাডিলেডে। সেখানেই ঘটনাটি ঘটে।

রাত প্রায় তখন ৯টা। দেব দেখেন ওই যুবক যুবতী যেভাবে লড়াই করছেন তাতে যে কোনও মুহুর্তে একটা বড় অঘটন ঘটে যেতে পারে। ২ জনকে ছাড়াতে তিনি কিচ্ছু না ভেবে ঝাঁপিয়ে পড়েন।


যদিও দেব ২ জনকে ছাড়ানোর আগেই হাতে থাকা ছুরি যুবকের বুকে গেঁথে দেন ওই যুবতী। তারপর আর কিছু হতে পারেনি দেবের তৎপরতায়।

এর মধ্যে পুলিশ এসে হাজির হয়। দ্রুত বুকে ছুরি বসা যুবককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তাঁর আঘাত প্রাণঘাতী নয়।

অন্যদিকে ওই যুবতীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের তরফে তো বটেই, এমনকি সমবেত সকলেও দেবের এই জীবন তুচ্ছ করে রাস্তায় হওয়া একটি মারামারি গড়াতে না দেওয়ার তারিফ করেছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button