Tuesday , June 25 2019
Archana Puran Singh
ফাইল : অর্চনা পূরণ সিং, ছবি - আইএএনএস

কেন অনুপম খেরকে চুম্বন করতে চাননি অর্চনা পূরণ সিং, জানালেন সেকথা

আজকে দাঁড়িয়ে ২ জনেই বলিউডের সিনিয়র অভিনেতা অভিনেত্রী। একটা দীর্ঘ সময় তাঁরা সাফল্যের সঙ্গে অভিনয় করেছেন। এখনও করছেন। কিন্তু এতগুলো দিন ইন্ডাস্ট্রিতে কাটানোর পর অর্চনা পূরণ সিং নিজেই জানালেন ১৯৮৯ সালের একটি কথা। তখন চলছিল ‘লড়াই’ সিনেমার শ্যুটিং। দীপক শিবদাসানি ছিলেন পরিচালক। সিনেমার একটি অংশে অনুপম খের ও অর্চনা পূরণ সিং-এর মধ্যে একটি চুম্বন দৃশ্য পরিকল্পনা করেছিলেন পরিচালক। কথাটা কানে যায় অর্চনার। সঙ্গে সঙ্গে তিনি কথা বলেন পরিচালকের সঙ্গে।

অর্চনা পরিচালককে জানান, ওই দৃশ্যে অভিনয় করা তাঁর পক্ষে সম্ভব হবে না। কারণ অনস্ক্রিন চুম্বন দৃশ্যে অভিনয় করতে তিনি পেরে উঠবেন না। সম্প্রতি একটি টিভি শো-তে অর্চনা জানান তিনি তখনও জানতেন না যে তাঁর ওই আপত্তির জন্য গোটা দৃশ্য পরিকল্পনাই ছেঁটে দেবেন পরিচালক। ওই সিনেমা থেকে ওই অংশ ফেলে দেন দীপক শিবদাসানি।

পরবর্তীকালে কুছ কুছ হোতা হ্যায় সিনেমায় মিস্টার মালহোত্রার চরিত্রে অনুপম খের ও মিস ব্রিগাঞ্জা চরিত্রে অর্চনার রসায়ন দর্শকের মন জয় করে। কিন্তু এখনও ১৯৮৯-এর সেই লড়াই সিনেমার কথা দুজনেই ভোলেননি। সিনেমায় এমন অনেক ঘটনাই শ্যুটিংয়ের সময় ঘটে যা দর্শকদের কানে পৌঁছয় না। তবে পরবর্তীকালে এভাবেই কিছু ঘটনার কথা অভিনেতা অভিনেত্রীরাই কথার ছলে প্রকাশ করে দেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *