Entertainment

২টি সিনেমায় কেন হাত লুকিয়ে রেখেছিলেন, রহস্য উন্মোচন করলেন অমিতাভ বচ্চন

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ তিনি। বিভিন্ন সময়ে নিজের জীবনের নানা কাহিনিও তুলে ধরতে ভালবাসেন। অমিতাভ বচ্চন এবার এমনই এক কাহিনি খুলে বললেন।

বলিউড কিংবদন্তী অমিতাভ বচ্চন ভালবাসেন সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকতে। ব্যস্ত জীবনেও তিনি সময় বার করে সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকেন। সেই মানুষ যে লকডাউনের এই অখণ্ড অবসরে সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকবেন তাতে আর অবাক হওয়ার কী আছে। এবার তিনি সকলকে জানালেন একবার দিওয়ালীর সময় তাঁর সঙ্গে কী হয়েছিল। যা তিনি আজও ভুলতে পারেননি।

ট্যুইট করে অমিতাভ জানান, মানুষের দেহে আঙুল হল এমন অঙ্গ যা ক্রমাগত নড়তে থাকে। অথচ সেই আঙুলই তিনি টানা ২ মাস নাড়তে পারেননি। কারণ একটাই। সেবার দিওয়ালীতে একটি বোমা তাঁর হাতেই ফেটে যায়। তারপরই তাঁর হাতের আঙুল শক্ত হয়ে যায়। নাড়াতে পারছিলেননা তিনি। ক্রমে বুড়ো আঙুল থেকে কড়ে আঙুল পর্যন্ত সব আঙুলগুলি নাড়তে তাঁর ২ মাস লেগে যায়।

অমিতাভ জানান, ১৯৮৪ সালে সে সময় তাঁর ২টি সিনেমার শ্যুটিং চলছিল। ‘ইনকিলাব’ ও ‘শরাবি’। চিন্তা হল শ্যুটিং করা নিয়ে। নাড়তে না পারা জ্বলে যাওয়া আঙুলগুলোকে তখন রুমাল দিয়ে ঢেকে একটা স্টাইলের রূপ দেওয়া হয়। কখনও অভিনয়ের সময় ওই আঙুলগুলো থাকত পকেটে। সেটাও স্টাইলের রূপ দেওয়া হয়েছিল। কেন ওই ২টি সিনেমায় তাঁকে কখনও রুমালে হাত ঢাকা বা হাত পকেটে ঢোকানো অবস্থায় দেখা গিয়েছিল সেই রহস্য উন্মোচন করলেন অমিতাভ বচ্চন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button