Entertainment

এ কিসের পিঠে চড়ে পড়লেন রূপসী উর্বশী

তিনি ভারতের উর্বশী। নামে উর্বশী হলেও এই সুন্দরী ললনা বেশ সাহসীও। যার পিঠে চড়ে তিনি ছবি তুলেছেন তার পিঠে চড়া নেহাত ছেলেখেলা নয়।

মুম্বই : ঘোড়ার পিঠে চড়েছেন? উটের পিঠে? অথবা হাতির পিঠে? এমন প্রশ্ন করা হলে অনেকেই কিন্তু হ্যাঁ বলবেন। অন্তত এই প্রাণিগুলির একটির পিঠে তো অনেকেই চড়েছেন। তা বলে চমরিগাই! চমরিগাইয়ের পিঠে চড়ে ছবি তুলতে বড় একটা কাউকে দেখা যায়না।

অনেকের কাছে চমরিগাইয়ের যে পিঠে চড়া যায় সেটাই জানা ছিলনা। কিন্তু সেটাই করে দেখালেন বলিউডের অন্যতম রূপসী উর্বশী রাউতেলা। আর সেই ছবি ক্যামেরাবন্দি হল নিমেষে। যা উর্বশী তাঁর সোশ্যাল সাইটে আপলোডও করেছেন।

কোথাও কেউ নেই। শুধু বরফের সাদা আস্তরণে ঢেকে আছে চারিদিক। তার মধ্যেই বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাকে উজ্জ্বল সবুজ জ্যাকেট পড়ে চামরিগাইয়ের পিঠে চড়ে নানা ভঙ্গিতে ছবি তুলতে দেখা গেছে সম্প্রতি।

একটি ছবিতে হাতে ভিক্টরি চিহ্ন। আবার আরেকটিতে চামরিগাইয়ের বড় বড় সিং ২টিকে মোটরবাইক চালানোর ভঙ্গিতে ধরে আছেন উর্বশী। সবকটা ছবিতেই হাসি মুখে ধরা দিলেন অভিনেত্রী।


পার্বত্য অঞ্চলে চমরিগাইয়ের দেখা মেলে। গায়ে বড় বড় লোম। আকারে বেশ বড় প্রাণিটিকে দেখে অনেকেই তার পিঠে চাপতে ভয় পান। কিন্তু শান্ত নিরীহ এই প্রাণির পিঠে চড়ে উর্বশী যে খুব মজা পেয়েছেন সেটা ইন্সটাগ্রামে পোস্ট করা তাঁর ছবিগুলোতেই স্পষ্ট ফুটে উঠেছে।

ইন্সটাগ্রামে উর্বশী ছবিগুলো পোস্ট করেছেন একটি বিশেষ উপলক্ষে। সম্প্রতি ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা ছাড়িয়ে গেছে ৩.৫ কোটি। সেই আনন্দে চমরিগাইয়ের পিঠে চড়ার মজার মুহুর্তের ছবিগুলো পোস্ট করেছেন তিনি।

সাড়ে ৩ কোটি ফলোয়ারের উদ্দেশ্যে এই ছবিগুলি শেয়ার করেছেন উর্বশী। ক্যাপশনে বলেছেন অনুরাগীরা তাঁর জীবনটাই বদলে দিয়েছেন। তাঁর পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদও জানিয়েছেন অভিনেত্রী।

বলিউড তারকা উর্বশী রাউতেলাকে আগামী দিনে দেখা যাবে ‘ইনস্পেক্টর অবিনাশ’ নামের একটি ওয়েব সিরিজে। সেখানে উর্বশী সুপারকপ ইনস্পেক্টর অবিনাশের স্ত্রী পুনম মিশ্রর চরিত্রে অভিনয় করবেন। আর সিরিজের নাম ভূমিকায় দেখা যাবে রণদীপ হুডাকে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article
Back to top button