Sports

ভারতীয় ক্রিকেটারের ছেলেকে আটক করল পুলিশ

একটা গাড়ি সামনে যাচ্ছিল। ফলে পাস পাওয়া মুশকিল হচ্ছিল। তাই গাড়িটিকে টপকাতে লেন পরিবর্তন করে থার্ড লেনে ঢোকেন মধ্য কুড়ির ওই যুবক। তারপর দ্রুত গতিতে গাড়িটিকে টপকাতে যাবেন এমন সময় আচমকাই তাঁর সামনে এসে পড়েন এক মহিলা। ওই মহিলা রাস্তা পার করার চেষ্টা করছিলেন। গাড়ির সামনে পড়তেই ব্রেক কষার চেষ্টা করেন ফিদেল নামে ওই যুবক। কিন্তু শেষরক্ষা হয়নি। তার আগেই গাড়ি গিয়ে সোজা ধাক্কা মারে ওই মহিলাকে।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

রাস্তার ওপরই ওই মহিলা আছড়ে পড়েন। সকলে ছুটে আসেন। দেখেন তিনি অজ্ঞান হয়ে গেছেন। দ্রুত তাঁকে যশলোক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশ ওই যুবককে আটক করেছে। জানা গেছে ফিদেল হলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সাবা করিমের ছেলে। ঘটনার সময় সাবা করিমও তাঁর সঙ্গে ছিলেন। পুলিশ অবশ্য সাবা করিমকে পাকড়াও করেনি। স্টিয়ারিং যেহেতু সাবার ছেলের হাতে ছিল, তাই তাঁকে আটক করা হয়েছে।

Syed Saba Karim
ফাইল : সৈয়দ সাবা করিম, ছবি – আইএএনএস

পুলিশ এখন অপেক্ষা করছে ওই মহিলার জ্ঞান ফেরার জন্য। তারপরই তাঁর বয়ান রেকর্ড করা হবে। পুলিশ তারপর বোঝার চেষ্টা করবে এই ঘটনা কীভাবে ঘটল। ফিদেল করিমের আদৌ কোনও ভুল ছিল কিনা তাও দেখার চেষ্টা করবেন আধিকারিকরা। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে। মুম্বইয়ের কেম্পস কর্নার থেকে দক্ষিণ মুম্বইয়ের দিকে যাচ্ছিলেন সাবা ও তাঁর ছেলে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button