Business

বছরভর একটি খাবার কিনতে ৭.৩ লক্ষ টাকা খরচ করলেন এক ব্যক্তি

এক ব্যক্তি ১ বছরে যত টাকার একটিমাত্র খাবার কিনেছেন তা কেউ শুনলেও বিশ্বাস করবেননা। কিন্তু যে অনলাইন সংস্থার কাছ থেকে কিনেছেন তারা নিশ্চিত করছে সেই টাকার অঙ্ক।

যদি কেউ প্রতিদিনও ইডলি খান, তাহলেও তিনি কত টাকার ইডলি খেতে পারেন! একজনের পক্ষে এত টাকার ইডলি খাওয়া কি সত্যিই সম্ভব! কিন্তু তথ্য তো বলছে তিনি ওই টাকার ইডলি কিনেছেন।

অন্তত যে অনলাইনে খাবার বাড়িতে পৌঁছে দেওয়ার সংস্থার কাছ থেকে তিনি তা অর্ডার করে কিনেছেন তারা তাই নিশ্চিত করছে। বিশ্ব ইডলি দিবস উপলক্ষে ওই সংস্থা তাদের ইডলি বিক্রি সংক্রান্ত তথ্য দিয়েছে।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

তথ্য দিতে গিয়ে সংস্থা জানিয়েছে হায়দরাবাদের ওই বাসিন্দা একাই গত ১ বছরে ৭ লক্ষ ৩০ হাজার টাকার ইডলি কিনেছেন। যা অনেকেই বিশ্বাস করতে পারছেন না। ওই ব্যক্তি এত ইডলি দিয়ে কি করেছেন তা অবশ্য অজানা।

অনলাইন খাবার ডেলিভারি সংস্থা সুইগি দাবি করেছে, সকাল ৮টা থেকে রাত ১০টার মধ্যে সবচেয়ে বেশি ইডলির অর্ডার তারা পেয়েছে। ইডলি অর্ডার দেওয়ার নিরিখে প্রথম ৩টি শহর হল বেঙ্গালুরু, হায়দরাবাদ ও চেন্নাই। বেঙ্গালুরুতে আবার রাওয়া ইডলির খুব চাহিদা।

এদিকে ওই ৩টি শহরের পরই যে শহরগুলি থেকে সবচেয়ে বেশি ইডলি অর্ডার হয়েছে তার মধ্যে কলকাতার নামও রয়েছে। সেই তালিকা অনুযায়ী কলকাতা ছাড়াও মুম্বই, দিল্লি, কোয়েম্বাটোর, ভাইজাগ, বিজয়ওয়াড়া রয়েছে।

সুইগি জানাচ্ছে ব্রেকফাস্টের ক্ষেত্রে তাদের কাছে যে সব খাবারের অর্ডার আসে সে তালিকায় সবচেয়ে আগে আছে মশলা ধোসার নাম। তারপরই দ্বিতীয় স্থানে রয়েছে ইডলি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button