Thursday , May 23 2019
Surveen Chawla
মেয়েকে কোলে নিয়ে সুরভিন চাওলা, ছবি - আইএএনএস

মেয়ে ইভা-র ছবি প্রকাশ্যে আনলেন সুরভিন চাওলা

বলিউড অভিনেত্রী সুরভান চাওলা গত মাসেই জন্ম দিয়েছেন এক কন্যা সন্তানের। সে খবর জানা গেলেও সদ্যজাত-র কোনও ছবি সামনে আসেনি। এবার সেই ছবি সামনে আনলেন তিনি। গত সোমবার সোশ্যাল মিডিয়ায় মেয়ে ইভা-র ছবি শেয়ার করেন সুরভিন। একটি হাল্কা নীল রঙের গাউনে মেয়েকে কোলে নিয়ে বলিউডের এই সুন্দরী নায়িকাকে অন্যরকমই সুন্দর লেগেছে। উচ্ছল হাসিতে ভরা মুখে মেয়েকে কোলে জড়িয়ে সুরভিনের এই ছবি দ্রুত সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতে থাকে। ইন্সটাগ্রামে অনেক কমেন্টও পড়ে।

বলিউড অভিনেত্রী সুরভিন ছবি পোস্ট করার পরই সাধারণ মানুষের সঙ্গে বলিউডে তাঁর বন্ধুবান্ধবরা ভালবাসা ও অভিনন্দন জানাতে থাকেন। গত ১৫ এপ্রিল সুরভিনের কন্যা সন্তানের জন্ম হয়। তারপর থেকে কন্যাকে লোকচক্ষুর আড়ালেই রেখেছিলেন তিনি। সকলেরই কৌতূহল ছিল সুরভিনের মেয়েকে কেমন দেখতে হয়। মা ও মেয়েকে একসঙ্গে দেখতে চাইছিলেন অনেকে। অবশেষে তাঁদের সেই ইচ্ছা পূর্ণ হল। আপাতত ইভার ছোট্ট পায়ের ছবিই দেখতে পাওয়া গিয়েছে।

২০১৫ সালে অক্ষয় ঠক্করের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সুরভিন। কিন্তু সেই চারহাত এক হওয়ার কথা গোপনই ছিল। ২০১৭ সাল পর্যন্ত সুরভিনের বিয়ের খবর কেউ জানতে পারেননি। তারপর তা জানাজানি হয়। পার্চড, ওয়েলকাম ব্যাক, হাম তুম শাবানা, আগলি, হেট স্টোরি ২-র মত অনেক হিন্দি সিনেমায় দেখা গিয়েছে সুরভিনকে। এছাড়া দক্ষিণী সিনেমাতে যথেষ্ট পরিচিত মুখ তিনি। করেছেন বেশ কয়েকটি হিন্দি টিভি শো-ও। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *