National

রাহুলকে জ্ঞানী বাবা বলে আক্রমণ স্মৃতি ইরানির

রাহুল গান্ধীকে এবার কটাক্ষের সুরে আক্রমণ করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। রাহুলকে জ্ঞানী বাবা বলে কটাক্ষ করেছেন তিনি। সুর চড়িয়েছেন কংগ্রেসের বিরুদ্ধেও।

কেন্দ্রের বিরুদ্ধে রাহুল গান্ধী তোপ দাগার পরই পাল্টা একগুচ্ছ ট্যুইট করে রাহুল গান্ধীকে কড়া আক্রমণ করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। এদিন রাহুল গান্ধীকে ‘জ্ঞানী বাবা’ বলে কটাক্ষ করেন স্মৃতি ইরানি।

এর আগেও বিজেপি নেতৃত্ব রাহুল গান্ধীকে রাহুল বাবা, পাপ্পু এমন নামে সম্বোধন করে ঠাট্টা করেছিল। এবার সেই তালিকায় যুক্ত হল জ্ঞানী বাবা।

প্রধানমন্ত্রীকে করোনা নিয়ে আক্রমণ করার আগে রাহুল গান্ধীর উচিত কংগ্রেস শাসিত রাজ্যগুলির দিকে তাকিয়ে দেখা বলে পরামর্শ দিয়েছেন স্মৃতি। তিনি দাবি করেছেন, যেসব রাজ্য সবচেয়ে করোনা বিধ্বস্ত সেগুলি কংগ্রেস শাসিত। যেখানে সংক্রমণ সবচেয়ে বেশি সেগুলি কংগ্রেস শাসিত। যে সব রাজ্যে মৃতের সংখ্যা সবচেয়ে বেশি সেগুলিও কংগ্রেস শাসিত। এমনকি যেসব রাজ্যে এখনও টিকা নিতে মানুষের সংকোচবোধ সবচেয়ে বেশি সেসব রাজ্যও কংগ্রেস শাসিত বলে দাবি করেন স্মৃতি ইরানি।

স্মৃতি এদিন বলেন গত ২১ জুন একদিনে টিকাকরণে রেকর্ড গড়েছে ভারত। সেদিন সবচেয়ে কম টিকাকরণও হয়েছে একটি কংগ্রেস শাসিত রাজ্যে।

আক্রমণের সুর আরও চড়া করে স্মৃতি এও দাবি করেন কংগ্রেসই একসময় টিকার বিকেন্দ্রীকরণ নিয়ে চাপ দিয়েছিল। তারপর তারাই এই নিয়ে উল্টোপথে হাঁটে। ইউ-টার্ন করে।

এদিকে রাহুল গান্ধীকে এদিন আক্রমণ করেছেন বিজেপি নেতা অমিত মালব্যও। তিনি আবার রাহুল গান্ধীর দিকে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন তিনি কি আদৌ টিকা গ্রহণ করেছেন। সেটা রাহুল গান্ধীর আগে জানানো উচিত বলে দাবি করেন অমিত। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More