Entertainment

প্রিন্স-যুবিকার বাগদান সম্পূর্ণ, হয়ে গেল আংটি বিনিময়

‘রোডিজ’, ‘স্প্লিৎজভিলা’, ‘বিগ বস’, দেশের তিন তিনটি ব্লক ব্লাস্টার ‘রিয়্যালিটি শো’-এর তাজ পকেটস্থ করেছেন প্রিন্স নরুলা। বুদ্ধির লড়াই বা শারীরিক সামর্থ্যের সক্ষমতায় নিজের নামের সার্থকতা প্রমাণ করে ছেড়েছেন ‘পাঞ্জাব কা পুত্তর’। দর্শকদের হৃদয়ে ‘রাজকুমার’-এর জায়গা আগেই দখল করেছিলেন তিনি। বাকি ছিল রাজকুমারী যুবিকা চৌধুরির মনের রাজা হয়ে ওঠার। সেই স্বপ্নও পূরণ হল প্রিন্সের। ‘বিগ বস’ ঘরের প্রতিদ্বন্দ্বিনীকেই নিজের ‘রানি’ করার পাকাপাকি বন্দোবস্ত করে ফেললেন প্রিন্স। বুধবার অভিনেত্রী যুবিকা চৌধুরির সঙ্গে আংটি বিনিময় করলেন তিনি। আর সেই বিশেষ মুহুর্তের ছবি হবু পাত্র-পাত্রী দুজনেই পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

‘বিগ বস ৯’-এর ঘরে ঢুকে যুবিকার সৌন্দর্যে মুগ্ধ হয়ে যান প্রিন্স। যুবিকার প্রেমে হাবুডুবু খেতে খুব বেশি দেরি করেননি তিনি। রুটির মধ্যে হৃদয়ের ছবি এঁকে বিগ বসের ঘরেই যুবিকাকে ভালোবাসার প্রস্তাব দেন প্রিন্স। তাঁর সেই প্রস্তাব যদিও নাকচ করে দেন যুবিকা। কারণ, অন্য কারও বাগদত্তা তিনি। তাই প্রিন্সের সঙ্গে বন্ধুত্বের পথে হাঁটার সিদ্ধান্ত নেন যুবিকা। বিগ বসের ঘর থেকে বিজয়ী হিসেবে প্রিন্সের বেরনোর পর অবশ্য পাল্টে যায় চিত্রটা। যুবিকা ও প্রিন্সের নিছক বন্ধুত্বের সম্পর্কে অনুরাগের ছোঁয়া ভালমতোই নজরে পড়ে সকলের। তবে কি মৌখিক বন্ধুত্বের গল্পের আড়ালে ঘনিয়ে উঠছে নতুন প্রেমের কাহিনি? সেই জল্পনারই এদিন অবসান করলেন খোদ পাত্র-পাত্রী।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

বিগ বসের ঘরে শুধু মস্তিষ্কের খেলাই হয় না, হৃদয়ের খেলাও হয়। গওহর খান-কুশল টন্ডন বা কাজল ভগিনী তানিশা ও আরমানের মতো সব সম্পর্ক বিগ বসের বাইরে বেরিয়ে শেষ হয়ে যায় না। সে কথাই প্রমাণ করে দেখালেন প্রিন্স ও তাঁর ‘প্রিন্সেস’। সোশ্যাল মিডিয়ার পোস্টে বিয়ে নিয়ে প্রিন্সের স্বপ্নের জাল বোনার ছবি স্পষ্ট। ‘দুলহানিয়া’-কে হাতে মেহেন্দি পরে অপেক্ষা করার পরামর্শ দিয়েছেন ‘দিলওয়ালে’ প্রিন্স। প্রিন্সের সাথে বিয়ে নিয়ে উচ্ছ্বাস চাপা থাকেনি যুবিকা চৌধুরিরও। সারাজীবনের সঙ্গী হিসেবে পাশে থাকার জন্য প্রিন্সকে উষ্ণ ধন্যবাদ জানিয়েছেন ‘প্রিন্স’-এর হবু ‘কুইন’। প্রিন্স ও যুবিকার একসাথে বাঁধা পড়ার খবরে খুশির হাওয়া বইছে বি-টাউনের আনাচে কানাচে। হবু দম্পতিকে ভবিষ্যৎ জীবনের আগাম শুভেচ্ছা জানিয়ে ইতিমধ্যেই ট্যুইট করেছেন টেলিজগতের তারকারাও।

(ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম)

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button