National

স্বামীর দ্বিতীয় বিয়ের কথা জানতে পেরে আত্মঘাতী মন্ত্রীর পুত্রবধূ

স্বামী দ্বিতীয়বার বিয়ে করতে চলেছে। সেই খবর শোনার পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন মধ্যপ্রদেশের পূর্তমন্ত্রীর পুত্রবধূ। অভিযোগ, অপমান, লজ্জা, দুঃখে শুক্রবার রাতে মধ্যপ্রদেশের রায়সেন জেলার উদয়পুরে বাপের বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। শনিবার সকালে প্রীতি রঘুবংশীর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। মৃতার ঘর থেকে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। সুইসাইড নোটে নিজের মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি পূর্তমন্ত্রী রামপাল সিংয়ের পুত্রবধূ। এমনকি সুইসাইড নোটে তিনি এও জানিয়েছেন, স্বামী গিরিজেশ সিংয়ের দ্বিতীয়বারের বিয়ের ব্যাপার নিয়ে যেন কোনওরকম ঝামেলা না করেন তাঁর পরিবার। মেয়ের সুইসাইড নোটের বয়ান যদিও মানতে নারাজ তাঁর পরিবারের লোক।

তাঁদের দাবি, গত বছর জুনে বাড়ির অমতে ভোপালের আর্য সমাজ মন্দিরে প্রেমিকা প্রীতি রঘুবংশীকে বিয়ে করেন গিরিজেশ। বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতে মানসিক নির্যাতনের মুখে পড়তে হয় নববধূকে। অভিযোগ, বিয়ের পর ভোল পাল্টে যায় গিরিজেশেরও। স্ত্রীকে তাদের বিয়ের সব প্রমাণ দিয়ে দেওয়ার জন্য গিরিজেশ চাপ দিচ্ছিল বলে অভিযোগ মৃতার বাড়ির লোকের। তাঁদের আরও দাবি, বিয়ের কাগজপত্র হাতে তুলে না দেওয়ায় বাড়ির লোকের পছন্দমত আর একটি বিয়ে করতে উদ্যত হয় গিরিজেশ। সেই খবর শোনার পরেই মানসিকভাবে বিধ্বস্ত প্রীতি আত্মহত্যা করেন বলে দাবি মৃতার পরিজনদের। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

ভারতীয় জনতা পার্টির নেতা রামপাল সিংয়ের পদত্যাগ চেয়ে ইতিমধ্যে সরব হয়েছে কংগ্রেস। তাদের দাবি, আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গিরিজেশের বিরুদ্ধে দ্রুত পুলিশি ব্যবস্থা নিতে হবে। যদিও মৃতার পরিবার ও কংগ্রেসের অভিযোগকে গুরুত্ব দিতে রাজি নন রাজ্যের পূর্তমন্ত্রী ও তাঁর পরিবারের সদস্যরা।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *