National

গাড়ির মাথায় মূর্তির মত দাঁড়িয়ে চললেন বর, হল অন্য কাণ্ড

এখন তো সকলেই চান তাঁর বিয়েতে এমন কিছু হবে যা এর আগে কেউ কখনও দেখেননি। তেমন এক কাণ্ড করলেন বর। তারপর ঘটল অন্য ঘটনা।

বিয়ে এখন আর শুধু বিয়ের রীতিনীতি, অতিথি আপ্যায়ন, সাজসজ্জা আর খাওয়াদাওয়ার মধ্যে সীমাবদ্ধ নেই। এখন বিয়ের পরিকল্পনা অনেক আগে থেকেই শুরু হয়ে যায়। বিয়েতে সবাই এমন কিছু করতে চান যা তাঁদের তো চিরদিন মনে থাকবেই, এমনকি সকলের মনে থাকবে।

এমন কিছু করবেন যা কেউ কখনও ভাবেননি। এখন তো বিয়েতে ছবি এক অন্যতম মুখ্য বিষয়। যার শুরু হয় প্রি-ওয়েডিং ফটোশ্যুট দিয়ে। আর শেষ হয় বিবাহ পরবর্তী সময় দিয়ে। ছবি তুলতে ড্রোনও ব্যাবহার হয়।

তেমনই একটি বিয়েতে বর যাচ্ছিলেন বিয়ে করতে। বরযাত্রী নিয়ে বিয়ে করতে বেরিয়ে কনের বাড়িতে যাওয়ার পথে এক জায়গায় বর গাড়ির মাথায় চড়ে যান। মাথায় চড়ে সেখানে দাঁড়িয়ে পড়েন।

গাড়ির মাথায় জমকালো সাজে অনেকটা মূর্তির মত দেখতে লাগছিল তাঁকে। চলন্ত গাড়ির মাথায় বর দাঁড়িয়ে আছেন। সে এক অভিনব দৃশ্য। যা ড্রোন ক্যামেরা দিয়ে লেন্সবন্দিও করা হয়। এই পর্যন্ত সব ঠিক ছিল। বরের সাজানো গাড়ির মাথায় বর দাঁড়িয়ে আছেন। ছবি উঠছে।


এই ঘটনা ঘটে জাতীয় সড়কের ওপর। আর সেই খবর যায় পুলিশের কাছে। পুলিশ দ্রুত ব্যবস্থা গ্রহণ করে। উত্তরপ্রদেশের সাহারানপুরের ভাইলা গ্রামের বাসিন্দা অঙ্কিত মেরঠের কুশাওলি গ্রামে কনের বাড়িতে বিয়ে করতে যাওয়ার পথে এই ঘটনা ঘটান। ৫৮ নম্বর জাতীয় সড়কের ওপর।

সেখানে হাজির হয়ে বরের সাজানো এসইউভি গাড়ি বাজেয়াপ্ত করে পুলিশ। তবে অঙ্কিতকে বিয়ে করতে যেতে ছাড় দেয় তারা। একটি অন্য গাড়িতে অগত্যা বিয়ে করতে রওনা দেন গাড়ির ওপর দাঁড়িয়ে চমক দেখানো অঙ্কিত। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button