National

রঙ খেলতে খেলতেই হৃদরোগে আক্রান্ত পুলিশ আধিকারিক

সহকর্মীদের সঙ্গে রঙ খেলায় মেতেছিলেন তিনি। আচমকা হৃদরোগে আক্রান্ত হন পুলিশের ওই সিনিয়র সাব ইন্সপেক্টর। থেমে যায় রঙ খেলার আনন্দ।

রঙ খেলার আনন্দে ছন্দপতন। এর জেরে জেলা জুড়ে যত থানা রয়েছে সব থানাতেই হোলি খেলা বন্ধ হয়ে গেল। কারণ হোলি খেলতে খেলতে মৃত্যু হল এক পুলিশ আধিকারিকের। মৃত পুলিশ আধিকারিকের নাম ইন্দ্রপাল সিং।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের দেওবন্দ থানায়। হোলি খেলার সময় সিনিয়র সাব ইন্সপেক্টর ইন্দ্রপাল সিং হৃদরোগে আক্রান্ত হওয়ায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ইন্দ্রপালের ৪০ বছর বয়স হয়েছিল।

এই ঘটনার পর উত্তরপ্রদেশের সাহারানপুর জেলার সমস্ত থানায় পুলিশকর্মীরা হোলি খেলা বন্ধ করেন মৃত সহকর্মীর প্রতি শ্রদ্ধা জানাতে। দেওবন্দ থানাটি সাহারানপুর জেলায় অবস্থিত।

ইন্দ্রপালের মৃত্যুর খবর জানানো হয়েছে তাঁর পরিবারকে। স্ত্রী, ২ কন্যা এবং ১ পুত্রকে নিয়ে সংসার ইন্দ্রপালের। হোলির আনন্দকে ম্লান করে ইন্দ্রপালের পরিবারেও নেমে এসেছে বিষাদের ছায়া।

ইন্দ্রপাল সিং এর আগে মেরঠে কর্মরত ছিলেন। কয়েক মাস আগে তিনি দেওবন্দ থানায় বদলি হন। তিনি নিজেও হয়ত ভাবেননি এভাবে রঙ খেলতে খেলতেই চিরদিনের মতো তাঁকে পৃথিবী ছেড়ে চলে যেতে হবে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.