National

রঙ খেলে নদীতে, স্রোতে ভেসে গেলেন ৪ যুবক

হোলিতে রঙ খেলার পর খরস্রোতা নদীতে নেমে স্রোতের টানে ভেসে গেলেন ৪ জন যুবক। মারা গেলেন ২ জন। একটা ভুল উৎসবের আনন্দকে ম্লান করে দিল।

হোলির আনন্দ বদলে গেল বিষণ্ণতায়। রঙের উৎসব বেরঙ হল। শোকের কালো ছায়া নেমে এল গ্রামে। স্নান করতে নেমে খরস্রোতা নদীতে ভেসে গেলেন ৪ যুবক। খরস্রোতা নদীর স্রোতের টানে ৪ যুবক ভেসে গেলেও তাঁদের উদ্ধার করা সম্ভব হয়নি। অপর ২ জনের দেহ উদ্ধার হয়েছে।

ঘটনাটি ঘটেছে ওড়িশায়। স্থানীয় পঞ্চায়েতের তরফে জানানো হয়েছে যে দোল খেলার পর ৭ জন যুবক নদীতে নামেন। জলে নামার পর স্রোতের টানে ভেসে যান ৪ জন। ২ জনের মৃত্যু হয়। ১ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে।

ওড়িশার জাজপুর জেলার বাদাসুয়ারা গ্রামে এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে। এখানে গ্রামের পাশ দিয়ে বয়ে গিয়েছে নদী নদীর জলে তীব্র স্রোত থাকা সত্ত্বেও ওই যুবকরা কেন নামলেন তা নিয়ে প্রশ্ন উঠছে।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে হোলির আনন্দে মশগুল ওই যুবকরা বিপদ উপেক্ষা করে নদীতে নেমেছিলেন। এরপর এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে।

ওই যুবকরা বাদাসুয়ারা গ্রামের কাছে মঙ্গলা ঘাটে স্নান করতে নামেন। নিখোঁজ ৪ জন যুবকের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। পুলিশ জানিয়েছে ১ যুবককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.