National

হোলিকে কেন্দ্র করে ২ দলের সংঘর্ষে প্রাণ গেল ২ জনের

হোলির দিন খুন হলেন ২ ব্যক্তি। ঘটনাটিকে কেন্দ্র করে ছড়িয়েছে ব্যাপক উত্তেজনা। গ্রামে টহল দিচ্ছে পুলিশ। গ্রেফতারের কোনও খবর নেই।

উৎসবের দিনে অপরাধমূলক ঘটনা ভারতে নতুন কিছু নয়। বলা বাহুল্য, এর জেরে উৎসবের রঙ অনেকসময় ফিকে হয়ে যায়। আর একইসঙ্গে মাঠে মারা যায় উৎসবের আনন্দ।

এমনই এক ঘটনা ঘটল উত্তরপ্রদেশের আমেঠি জেলার রেভরাপুর গ্রামে। পুলিশ জানিয়েছে, হোলি উদযাপন নিয়ে ২ গোষ্ঠীর গোলমালে মারা গিয়েছেন ২ জন। এছাড়া ৬ জন গুরুতর জখম হয়েছেন।

হোলি পালন করার সময় এধরনের ঘটনা যে পুরোপুরি অনভিপ্রেত সেকথা বলা বাহুল্য। পুলিশ জানিয়েছে মৃতদের একজনের নাম অখণ্ড প্রতাপ সিং। বয়স ৩২। এছাড়া মৃত আরেকজনের নাম শিবরাম পাসি। শিবরাম ৫৫ বছর বয়স্ক।

ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। পুলিশের দাবি, অখণ্ড প্রতাপের বিরুদ্ধে অপরাধমূলক কাজের অভিযোগ রয়েছে। আমেঠির গ্রামে হোলিকে কেন্দ্র করে এই খুনোখুনির ঘটনার পর এলাকায় হাজির হন জেলাশাসক রাজেশ কুমার মিশ্র এবং পুলিশ সুপার। প্রশাসন সূত্রে জানা গিয়েছে, ওই ২ জনেরই মৃত্যু হয়েছে সংঘর্ষে। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে প্রচুর পুলিশ। তবে এখনও পর্যন্ত গ্রেফতারের কোনও খবর মেলেনি।

হোলির দিন এই হানাহানির ঘটনার পর এলাকায় এখন বিষাদ এবং আতঙ্কে ছায়া। নতুন করে যাতে উত্তেজনা না ছড়ায় সেব্যাপারে নজর রাখছে পুলিশ।

ঘটনার তদন্তে নেমে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। এই ঘটনায় হোলির আনন্দ উধাও হয়েছে গ্রাম থেকে। সংঘর্ষের জেরে থেমে যায় রঙয়ের উৎসব পালন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.