National

গতবার ছিল হলুদ শাড়ি, এবার হাতকাটা কালো পোশাকে মাথা ঘোরালেন ভোটকর্মী

তাঁর রূপের যাদু কার্যত সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়ে ২০১৯-এর লোকসভা নির্বাচনে। এবার ফের তিনি ভোটকর্মী। ফের পোশাকের যাদুতে মাথা ঘুরিয়ে দিলেন রীণা।

২০১৯ সালে লোকসভা নির্বাচন চলাকালীন দেশজুড়ে হাজার হাজার সরকারি কর্মী ভোটকর্মী হিসাবে ভোটগ্রহণে নিযুক্ত হন। সেসময় উত্তরপ্রদেশের একটি বুথে ডিউটি পড়ে লখনউয়ের পিডব্লিউডি আধিকারিক রীণা দ্বিবেদীর। অন্য ভোটকর্মীদের মতই তিনি ভোটগ্রহণের কাজে আসেন।

পরনে ছিল একটি হলুদ শাড়ি, হাতকাটা ব্লাউজ, চোখে রোদ চশমা। সেসময় তাঁর সেই রূপের যাদু ছড়িয়ে পড়ে সারা দেশে। দেশের অধিকাংশ সংবাদমাধ্যমে তাঁর ছবি বার হওয়ার পর রাতারাতি তিনি সারা দেশে পরিচিতি পেয়ে যান। নাম হয়ে যায় ওম্যান ইন ইয়েলো শাড়ি।

এমনকি তিনি রাতারাতি এতটাই জনপ্রিয়তা পান যে সেবার ভোট শেষ হওয়ার পর নিজে থেকেই বিগ বস-এর ঘরে থাকার ইচ্ছা প্রকাশ করেন। সেই রীণা দ্বিবেদী ২০২২-এ ফের সেই ভোটকর্মী হিসাবেই খবরে উঠে এলেন।

উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনে বুধবার ভোটগ্রহণ হয় চতুর্থ দফার। সেখানেই একটি বুথে ভোটকর্মী হিসাবে ছিলেন রীণা। তার আগের দিন ভোটের সরঞ্জাম সংগ্রহ করে ভোটগ্রহণ কেন্দ্রে যাওয়ার সময় ফের তিনি খবরে জায়গা পেলেন।

এবার তাঁর পরনে কালো হাতকাটা টপ, হাইওয়েস্ট সাদা প্যান্ট, চোখে রোদ চশমা। খোলা চুলে ফের তিনি এই আধুনিক পোশাকে রূপবতী। তাঁর ছবি ফের সারা দেশের সংবাদমাধ্যমে জায়গা পাচ্ছে।

রীণা জানিয়েছেন তিনি পোশাকের ক্ষেত্রে আধুনিক থাকতে পছন্দ করেন। তাই সময়ের সঙ্গে সঙ্গে তাঁর পোশাকও বদলে যায়। প্রসঙ্গত ২০১৯-এ রাতারাতি খবরে জায়গা করে নেওয়া রীণা দ্বিবেদীর ইন্সটাগ্রামে ২ লক্ষের ওপর ফলোয়ার রয়েছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button