National

প্রকাশ্য দিবালোকে এক ব্যক্তির হাত-পা কেটে দিল দুষ্কৃতিরা

চারিদিকে লোকজন ঘোরাফেরা করছে। সেখানে রাস্তার মাঝখানে প্রকাশ্য দিবালোকে এক ব্যক্তির হাত-পা কেটে নিল দুষ্কৃতিরা। যা দেখে শিউরে উঠলেন অনেকে।

এমন দৃশ্য চোখে দেখে তা সহ্য করা অনেকের পক্ষেই সম্ভব নয়। কেউ অজ্ঞান হয়ে যেতে পারেন। কারও জীবনের মত একটা আতঙ্কের স্মৃতি মনে ছাপ ফেলতে পারে। কেউ অসুস্থ হয়ে পড়তে পারেন।

রাস্তার ওপর প্রকাশ্য দিবালোকে এক ব্যক্তিকে ঘিরে ধরল কয়েকজন দুষ্কৃতি। তাদের কাছে থাকা ধারালো অস্ত্র বার করে তারা। তারপর সকলের চোখের সামনে ওই ব্যক্তিকে ঘিরে ধরে ধারালো অস্ত্র দিয়ে তাঁর হাত, পা শরীর থেকে বিচ্ছিন্ন করে দিল দুষ্কৃতিরা।

হাত পা কেটে নিয়ে সেখান থেকে পালিয়ে যায় দুষ্কৃতিরা। রাস্তা রক্তে ভেসে যেতে থাকে। আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা সংকটজনক।

বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরু শহর থেকে একটু দূরে তাভারেকেরে এলাকায়। যাঁর হাত ও পা কেটে নেয় দুষ্কৃতিরা তিনি একজন আরটিআই অ্যাকটিভিস্ট বলেই পরিচিত।


রাজ্যসরকারের বিভিন্ন দফতরের সম্বন্ধে জানতে চেয়ে আরটিআই করেন থাকেন তিনি। নাম ভেঙ্কটেশ। ঘটনাটি যেখানে ঘটে সেখান থেকে ঢিল ছোঁড়া দূরত্বেই রয়েছে থানা। অথচ পুলিশের নাকের ডগায় এমন ঘটনা ঘটিয়ে পালিয়ে গেল দুষ্কৃতিরা।

পুলিশ জানিয়েছে ৩টি দল তৈরি করে দুষ্কৃতিদের খোঁজ শুরু হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে সব দিক। এই ঘটনার পিছনে কোনও ব্যক্তিগত শত্রুতা রয়েছে, নাকি কোনও অন্য শত্রুতা, নাকি অন্য কারণ তা খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article
Back to top button