Kangana Ranaut

শ্যুটিংয়ে কপালে তরোয়ালের ঘা, ১৫টি সেলাই পড়ল কঙ্গনার

‘মণিকর্ণিকা দ্যা কুইন অফ ঝাঁসি’ সিনেমার শ্যুটিংয়ে গুরুতর আহত হলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তাঁর কপালে তরোয়ালের ঘা লাগে। কেটে যায় দুই ভ্রুয়ের মাঝখান। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যেখানে ১৫টি সেলাই পড়ে তাঁর। আপাতত স্থিতিশীল রয়েছেন বলিউডের এই হিরোইন।

হায়দরাবাদে শ্যুটিং চলছিল মণিকর্ণিকার। সেসময়ে একটি অ্যাকশন দৃশ্যে নিজেই শট দেবেন বলে জানান কঙ্গনা। কোনও ডামি নিতে অস্বীকার করেন তিনি। ঝুঁকিপূর্ণ দৃশ্য। ফলে সেই দৃশ্যগ্রহণের আগে বেশ কয়েকবার রিহার্সাল দেওয়া হয়। সেখানে কঙ্গনা কোনও ভুল করেননি। কিন্তু দৃশ্য রোল করার সময়ে ভুলটা করে ফেলেন।

ঠিক ছিল অভিনেতা নিহার পাণ্ডে তাঁর ওপর তরোয়াল চালাবেন। কিন্তু ঠিক সময়ে মাথা নিচু করে সেই আঘাত এড়িয়ে যাবেন ঝাঁসির রানি মণিকর্ণিকা। সেইমত দৃশ্যগ্রহণের সময়ে নিহার তরোয়াল চালান। কিন্তু সময়মত কঙ্গনা সরতে পারেননি। ফলে তরোয়াল গিয়ে লাগে তাঁর ভ্রুয়ে মাঝে। কেটে যায়। রক্ত পড়তে থাকে। মুখ রক্তে ভরে যায়। চিকিৎসকেরা জানিয়েছেন, আর একটু হলেই কঙ্গনার হাড়ে গিয়ে লাগত তরোয়ালের ফলা। যা তাঁর জন্য ভয়ংকর হতে পারত। তবে হয়নি। এদিকে ঘটনার পর ভেঙে পড়েন নিহার পাণ্ডে। যদিও কঙ্গনা তাঁকে পরে ভরসা দেন।

About News Desk

Check Also

Brindaban Matri Mandir

বৃন্দাবন মাতৃ মন্দির

এ শহরে অনেক বারোয়ারি পুজোই ১০০ ছুঁই ছুঁই। শতবর্ষ পার করা পুজোর সংখ্যা নেহাতই নগণ্য। সেই হাতে গোনা কয়েকটি শতবর্ষ পার করা পুজোর একটি বৃন্দাবন মাতৃ মন্দির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *