Sports

ভারতকে না বলার ক্ষমতা নেই ইংল্যান্ড, নিউজিল্যান্ডের, দাবি ইমরানের

ভারতকে না বলার ক্ষমতা নেই ইংল্যান্ড বা নিউজিল্যান্ডের। সেই সাহস তারা দেখাতে পারবে না। এমনই দাবি করলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান।

তিনি পাকিস্তান ক্রিকেটের কিংবদন্তি। পাকিস্তানকে বিশ্বকাপ এনে দিয়েছিলেন তিনি। আবার কালক্ষেপে তিনি এখন পাকিস্তানের প্রধানমন্ত্রীও।

প্রধানমন্ত্রী হলেও ক্রিকেট নিয়ে এখনও ইমরান খান নানা মতামতই প্রকাশ করে থাকেন। এবার তিনি ভারতের দিকে ঘুরিয়ে আঙুল তুললেন।

সম্প্রতি সুরক্ষার প্রশ্ন তুলে পাকিস্তানের সঙ্গে সাদা বলের সিরিজ না খেলেই ফিরে গেছে নিউজিল্যান্ড। যা নিয়ে ঝড় বয়ে গেছে পাকিস্তান ক্রিকেটে। ইংল্যান্ডের পাকিস্তানে একটি ছোট সফরে আসার কথা ছিল। কিন্তু তাও বাতিল করেছে ইংল্যান্ড।

নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের এভাবে পাকিস্তানের সঙ্গে খেলা থেকে মুখ ঘুরিয়ে নেওয়াকে যে ভাল চোখে নিতে পারছেন না ইমরান খান তা তিনি বুঝিয়ে দিলেন।

ইমরান খানের দাবি, ভারত এখন ক্রিকেট বিশ্বকে নিয়ন্ত্রণ করে। কারণ টাকাই আসল। ভারতকে তাই অস্বীকার করার অবস্থায় কোনও দেশই নেই।

পাকিস্তানে খেলা যেভাবে অনায়াসে বাতিল করেছে ইংল্যান্ড বা নিউজিল্যান্ড তা ভারতের সঙ্গে হলে তারা পারত না বলেও দাবি করেছেন ইমরান।

আরও পরিস্কার করে বলতে গিয়ে ইমরান বলেন, অর্থই এখন সবচেয়ে বড় খেলোয়াড়। আর ভারতের হাতে সেই টাকা আছে। ক্রিকেট বোর্ডের জন্য এবং খেলোয়াড়দের জন্যও টাকা বড় বিষয়। ঠিক সেই কারণেই ভারত টাকার জোরে ক্রিকেট বিশ্বকে নিয়ন্ত্রণ করছে। তাই ভারত যা চায় তা সকলে করে।

তবে পাকিস্তানে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড খেলতে না চাওয়ার জন্য ইমরানের ভারতকে এভাবে মাঝখানে টেনে আনার বিরুদ্ধে সরব হয়েছেন অনেকেই। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button