National

কংগ্রেসের মাস্টারস্ট্রোক, দলে যোগ দিচ্ছেন হার্দিক প্যাটেল

কংগ্রেসের টিকিটেই সম্ভবত আসন্ন লোকসভা নির্বাচনে লড়তে চলেছেন গুজরাটের অন্যতম চর্চিত যুব নেতা হার্দিক প্যাটেল। পাতিদার আন্দোলনের অন্যতম মুখ হার্দিক। সংবাদ সংস্থা জানাচ্ছে, হার্দিকের পাস বা পাতিদার আনামত আন্দোলন সমিতির সূত্রেই এই খবর মিলেছে। তবে হার্দিকের সংগঠনের আর কেউ কংগ্রেসে যোগ দিচ্ছেন না। তাঁর সংগঠন সূত্রের দাবি, রাজকোটের তারখাদি গ্রামে বসেই হার্দিকের কংগ্রেসে যোগদান নিশ্চিত হয়েছে।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

কংগ্রেসে যোগ দেওয়াই নয়, লোকসভা নির্বাচনেও লড়বেন হার্দিক। তিনি সৌরাষ্ট্রের জামনগর কেন্দ্র থেকে লড়তে পারেন বলেই খবর। যে কেন্দ্রটি আপাতত বিজেপির দখলে রয়েছে। হার্দিক প্যাটেলের মত এমন এক জনপ্রিয় যুব নেতা কংগ্রেসে যোগ দিলে গুজরাটে তা কংগ্রেসের মাস্টারস্ট্রোক বলেই বিবেচিত হবে বলে মনে করছে রাজনৈতিক মহল।

এ বিষয়ে হার্দিক প্যাটেল মুখ না খুললেও সংবাদ সংস্থা জানাচ্ছে, আগামী ১২ মার্চ আমেদাবাদে কংগ্রেসের বিশাল জনসভার আয়োজন হয়েছে। যেখানে উপস্থিতি থাকবেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী, ইউপিএ চেয়ারপার্সন সনিয়া গান্ধী, প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। সেই জনসভাতেই হার্দিক কংগ্রেসে আনুষ্ঠানিকভাবে যোগ দিতে চলেছেন।

(সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা)

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button