National

প্রধানমন্ত্রীকে পাল্টা চাপ, দিল্লিতে অনশনে বসলেন চন্দ্রবাবু

বিরোধীদের মহাগঠবন্ধনের অন্যতম মুখ তিনি। তিনি অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। মোদী মন্ত্রিসভা থেকে বেরিয়ে আসার পর প্রধানমন্ত্রীর বিরুদ্ধে সোচ্চার হওয়ার অন্যতম মুখও তিনি। সেই চন্দ্রবাবু নাইডু এবার অন্ধ্রপ্রদেশের স্পেশাল স্ট্যাটাস চেয়ে অনশনে বসলেন। তাও আবার নিজের রাজ্যের কোথাও নয় একেবারে দিল্লিতে।

Chandrababu Naidu
ব্রিগেডের মঞ্চে চন্দ্রবাবু নাইডু, ছবি – আইএএনএস

কদিন আগে একবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে ব্রিগেডে, একবার মুখ্যমন্ত্রীর ধর্নামঞ্চে। ২ বার তাঁকে দেখা গেছে কলকাতায়। বিরোধী জোটের অন্যতম নেতা তিনি। গত রবিবার অন্ধ্রপ্রদেশের গুন্টুরে সভা করতে এসে চন্দ্রবাবু নাইডুকে সরাসরি আক্রমণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তারই পাল্টা হিসাবে সোমবার খোদ দিল্লিতেই ১২ ঘণ্টার অনশনে বসলেন চন্দ্রবাবু নাইডু। দিল্লির অন্ধ্রপ্রদেশ ভবনে অনশনে বসেন তিনি।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ
Kolkata News
মুখ্যমন্ত্রীর ধর্নামঞ্চে চন্দ্রবাবু নাইডু, ছবি – আইএএনএস

চন্দ্রবাবু জানিয়েছেন, মোদী গুন্টুরে এসে তাঁর সম্বন্ধে নানা কথা বলেছেন। কিন্তু আসল সমস্যার সমাধান করেননি। প্রধানমন্ত্রীকে ‘সম্পূর্ণ ভারসাম্যহীন’ বলেও কটাক্ষ করেন চন্দ্রবাবু। বেশ হুংকারের সুরেই তিনি জানিয়ে দেন কীভাবে নিজেদের দাবি আদায় করে নিতে হয় তাঁরা জানেন। এদিন কালো পোশাকে চন্দ্রবাবুর এই অনশন কিন্তু ফের রাজনীতির ময়দানে নতুন উত্তাপ ছড়িয়ে দিল।

(সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা)

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *