Entertainment

ছবি পোস্ট করে ফের নেটিজেনদের তোপের মুখে অমিতাভ বচ্চন

ইদানিংকালে অমিতাভ বচ্চন বারবার নেটিজেনদের তোপের মুখে পড়ছেন

কখনও তিনি করোনার সময় অমাবস্যা তত্ত্ব সামনে এনে সমালোচিত হয়েছেন। কখনও মাছি থেকে করোনা ছড়ানোর তত্ত্ব সামনে এনে সমালোচিত হয়েছেন। ইদানিংকালে অমিতাভ বচ্চন বারবার নেটিজেনদের তোপের মুখে পড়ছেন।

মাছি থেকে করোনা ছড়ানোর বিষয়টি তো দেশের স্বাস্থ্যমন্ত্রকই পরিস্কার করে দেয়। যে মাছি থেকে করোনা ছড়ায়না। কিন্তু তারপরও হয়তো অমিতাভ বচ্চন পোস্টের ক্ষেত্রে সতর্কতা বজায় রাখছেন না। যা ফের তাঁকে নেটিজেনদের তোপের মুখে ফেলল। এবার একটি ছবি নিয়ে।

গত রবিবার রাত ৯ টার সময় ৯ মিনিটের জন্য দেশব্যাপী ঘরের আলো নিভিয়ে প্রদীপ জ্বালানোর পরামর্শ দিয়েছিলেন প্রধানমন্ত্রী। সেই ডাকে সাড়া দিয়ে গোটা দেশের সিংহভাগই আলো নিভিয়ে প্রদীপ, বাতি, টর্চ, মোবাইলের টর্চ জ্বালিয়ে করোনার বিরুদ্ধে লড়াইয়ে একত্র থাকার বার্তা দেন।

সেই ৯ মিনিটে মহাকাশ থেকে ভারতকে কেমন লেগেছে তার কিছু ভুয়ো ছবি উপগ্রহ থেকে তোলা ছবি বলে ছড়িয়ে পড়ে সোশ্যাল সাইটে। তেমনই একটি ছবি রি-ট্যুইট করেন অমিতাভ। লেখেন বিশ্ব দেখতে পাচ্ছে আমাদের। আমরা এক।


অমিতাভ বচ্চন সেই ছবি রি-ট্যুইট করার পরই শুরু হয়ে যায় সমালোচনা। একের পর এক নেটিজেন জানাতে থাকেন এই ছবি ভুয়ো। কেউ লেখেন এটা হোয়াটসঅ্যাপে ছড়ানো ভুয়ো ছবি। কেউ লেখেন অমিতাভের হাত থেকে কেউ যেন এবার মোবাইলটা কেড়ে নেন।

কেউ অমিতাভকে পরামর্শ দেন তিনি যেন ফোন থেকে হোয়াটসঅ্যাপটা আনইনস্টল করে দেন। কেউ আবার পরামর্শ দেন ওই হোয়াটসঅ্যাপ গ্রুপটা যেন অমিতাভ বচ্চন ছেড়ে দেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button